ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকে জিজ্ঞাসাবাদ
আমার ইন্টিগ্রিটি নিয়ে প্রশ্ন করার সুযোগ নেই : আমীর খসরু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১ মার্চ, ২০২১, ৬:৫৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 90

বেনামে পাঁচ তারকা হোটেল ব্যবসা, ব্যাংকে কোটি কোটি টাকার অবৈধ লেনদেনসহ বিভিন্ন দেশে অর্থপাচারের অভিযোগে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

তার বিরুদ্ধে আরও অভিযোগ রয়েছে তিনি নিজ, স্ত্রী ও পরিবারের অন্য সদস্যদের নামে শেয়ার কেনাসহ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন করেছেন। তবে নিজের ইন্টিগ্রিটি নিয়ে প্রশ্ন করার সুযোগ নেই বলে মন্তব্য করেছেন তিনি।

সোমবার দুদক কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমাকে এখানে ডাকা হয়েছে, আমার সম্পর্কে যা জানতে চেয়েছে, আমি তার জবাব দিয়েছি। কেন ডাকা হয়েছে, কী উদ্দেশ্য, বুঝে নিন। আমি সাধারণ জীবনযাপন করেছি। আমার ইন্টিগ্রিটি নিয়ে প্রশ্ন করার কোনো সুযোগ নেই।

গত ২৩ ফেব্রুয়ারি পাঠানো নোটিশে আমীর খসরু মাহমুদ, তার স্ত্রী তাহেরা আলম ও ভায়রা ভাই গোলাম সরোয়ারকে ১ মার্চ হাজির হওয়ার জন্য বলা হয়। এর প্রেক্ষিতে সোমবার দুদকের প্রধান কার্যালয়ে সকাল সোয়া ১০টা থেকে দুপুর সোয়া ১২টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করেছেন সংস্থার উপ-পরিচালক সেলিনা আখতার। জিজ্ঞাসাবাদের জন্য তিনি একাই হাজির হয়েছেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]