ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

পরাজয়ের ভয়ে ইউপি নির্বাচনে আসছে না বিএনপি : হানিফ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১ মার্চ, ২০২১, ৯:২৪ পিএম আপডেট: ০১.০৩.২০২১ ৯:২৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 131

জনবিচ্ছিন্ন বিএনপি পরাজয়ের ভয়ে নির্বাচনের মাঠ থেকে সরে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, বিএনপি থেকে জনগণ দূরে সরে গেছে। তাই সব নির্বাচনে তাদের লজ্জাজনক পরাজয় হচ্ছে। পরাজয়ের ভয়ে বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে না যাওয়ার ঘোষণা দিয়েছে।

সোমবার বিকেলে কক্সবাজার জেলার মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ক্ষমতায় থেকে জনগণের জন্য কিছু করতে পারেনি। শুধু লুটপাট করেছে। তাই জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কিন্তু শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন।

বিএনপির প্রতি ইঙ্গিত করে মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি নানাভাবে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। উন্নয়নে বাধা দিচ্ছে। তারা চক্রান্তের করে বিদেশি এজেন্সি এবং মিডিয়ার মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। বিএনপির সেই মনোবাসনা কোনওদিন পূরণ হবে না।

জনসভায় সভাপতিত্ব করেন মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম ছমিউদ্দীন। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার। জনসভার আগে দুপুরে মাতারবাড়ি প্রকল্প পরিদর্শন করেন মাহবুব উল আলম হানিফ।

পরিদর্শনকালে তিনি বলেন, মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ কেন্দ্রে কর্মসংস্থানের জন্য স্থানীয়দের প্রশিক্ষিত করে গড়ে তুলবে সরকার। তিনি বলেন, প্রকল্পে স্থানীয় লোকজনকে চাকরি দেয়ার বিষয়টি নিয়ে সরকার অত্যন্ত আন্তরিক। কিন্তু তার জন্য যোগ্য লোকজন দরকার। যোগ্যতা অর্জনের জন্য স্থানীয়দের প্রশিক্ষিত এবং দক্ষ হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। যোগ্য হলে অবশ্যই সরকার সবক্ষেত্রে স্থানীয়দের অগ্রাধিকার ভিত্তিতে চাকরি দেবে। তার জন্য মাতারবাড়িতে প্রস্তাবিত কারিগরি ইনস্টিটিউট দ্রুত বাস্তবায়ন করা হবে।

দুপুর সাড়ে ১২টার দিকে তিনি প্রকল্প এলাকায় পৌঁছান। এসময় তিনি প্রকল্প কেন্দ্রের বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন। পরিদর্শনের আগে তিনি প্রকল্প কেন্দ্রের শীর্ষ কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। মতবিনিময় সভায় তিনি প্রকল্পের চলমান কার্যক্রম, কাজের অগ্রগতিসহ বিভিন্ন বিষয় সম্পর্কে অবহিত হন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন প্রমুখ।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]