ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

ভিন্ন আঙ্গিকে নারী দিবস উদযাপন করলো টিম গ্রুপ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ৫ মার্চ, ২০২১, ৫:২৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 485

‘প্রসুতি মায়ের যত্ন ও সম্মান, ভালো কর্ম পরিবেশের অবদান’ শিরোনামটিই যেনো প্রমাণ করে টিম গ্রুপের নারী দিবস উদযাপনের মূলমন্ত্র। আন্তর্জাতিক নারী দিবসকে সামনে রেখে তাই ভিন্ন আঙ্গিকে প্রতিষ্ঠানটি উদযাপন করলো বিশ্ব নারী দিবস। গর্ভবতী এবং সদ্য মা হওয়া নারীদের সম্মান প্রদর্শনে আয়োজিত এ অনুষ্ঠানের মাধ্যমে গ্রুপের ছয়টি পোষাক কারখানা থেকে মোট ৩শ জন প্রসুতি নারীকে সম্মাননা দেয়া হয়।

শুক্রবার রাজধানীর অদূরে আশুলিয়ায় টিম গ্রুপের একটি কারখানা প্রাঙ্গণে আয়োজিত এ সম্মাননা প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখের প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ হিল রাকিব, উপব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ হিল নাকিব, সম্মিলিত শ্রমিক ফেডারেশনের সভাপতি নাজমা আক্তারসহ উপজেলার বিভিন্ন দপ্তর-অধিদপ্তরে কর্মরত নারী কর্মকর্তারা। 

কাজের উদ্দীপনা বাড়ানো এবং নারীকে যথাযথ সম্মান প্রর্দশনের লক্ষ্যে স্বামীর হাত থেকে স্ত্রীকে সম্মাননা প্রদানের ভিন্ন উদ্যোগটি বিশেষ চমক ছিল এবারের অনুষ্ঠানে। অনুষ্ঠানে আব্দুল্লাহ হিল রাকিব বলেন নারী মা, নারী মানুষ গড়ার কারিগর। নারীরা সমাজ এবং দেশে যে অবদান রেখে চলেছেন তা নিঃসন্দেহে সম্মানের দাবিদার। সকল ক্ষেত্রেই নারীর অবদান সিংহভাগ। নারীদের যে কোন কাজে তাদের পাশে দাঁড়ানো আমাদের উচিৎ। তাদের  কাজের স্বীকৃতি দিলে জাতি অনেক দূর এগিয়ে যাবে। আমাদের টিম গ্রুপে শ্রমিক মালিক সবাই একই পরিবারের সদস্য। সেভাবেই আমরা এখানে সকলকে মূল্যায়ন করি।
 
এসময় টিম গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ হিল নাকিব বলেন, আমরা পনের হাজার আটশত জনের একটি পরিবার। সবাই একসাথে হাতে হাত রেখে একটি সুন্দর আগামীর স্বপ্নে কাজ করে যাচ্ছি। টিম গ্রুপে কর্মরত নারীদের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে আলাদাভাবে স্থাপনা তৈরি করা হচ্ছে। পাশাপাশি কর্মরত নারীদের সন্তানদের প্রাথমিক শিক্ষা দানের লক্ষ্যে একটি শিক্ষা প্রতিষ্ঠান তৈরির উদ্যোগ নিয়েছে টিম গ্রুপ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]