ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১

হারের বৃত্তেই আরামবাগ
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১, ১০:১৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 32

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে হারের বৃত্তেই আরামবাগ ক্রীড়া সংঘ। সবশেষ রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির বিপক্ষে ৪-১ ব্যবধানে উড়ে গেল দলটি। লিগের চলতি মৌসুমে এখন পর্যন্ত জয়হীন আরামবাগ। ১২ ম্যাচে ১টি মাত্র ড্রয়ে ১৩ দলের আসরে টেবিলের তলানিতে তারা। শুক্রবার একই দিনে ব্রাদার্স ইউনিয়নকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে সাইফ স্পোর্টিং ক্লাব। ১২ ম্যাচে তাদের পয়েন্ট ২২।
ব্যর্থতার গÐিতে আটকা আরামবাগ এদিন মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে শুরুটা পেয়েছিল দারুণ। ম্যাচের চতুর্থ মিনিটে সফল পেনাল্টিতে দলকে এগিয়ে নেন নিহাত জামান উচ্ছ¡াস। তবে শুরুর সেই ধাক্কা সামলে দুই হার এবং দুই ড্রয়ের পর ঠিকই জয়ে ফিরল রহমতগঞ্জ। সৈয়দ গোলাম জিলানির দল ষোড়শ মিনিটে সমতায় ফেরে ক্রিস রেমির স্ট্রাইকে এবং প্রথমার্ধও শেষ হয় ১-১ গোলে।
দ্বিতীয়ার্ধে আক্রমণের পসরা সাজিয়ে ম্যাচের ফল নিজেদের পক্ষে নেয় রহমতগঞ্জ। শুরুতে পিছিয়ে পড়া দলটিকে ৫৩ মিনিটে এগিয়ে নেন মেহেবুব হাসান নয়ন এবং ৭৬ মিনিটে তার দ্বিতীয় গোলে ব্যবধান আরও বাড়ে জিলানির শিষ্যদের। আরামবাগের কফিনের শেষ পেরেকটি ঠুকে দেন খোরশেদ বেকনাজারভ। ৮৬ মিনিটে কিরগিজস্তানের এই ফরোয়ার্ডের গোলে স্কোরলাইন হয় ৪-১। এই জয়ে ১২ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের আটে অবস্থান রহমতগঞ্জের।
অন্যদিকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাইফ স্পোর্টিং স্রেফ উড়িয়ে দিয়েছে টেবিলের ১২তম স্থানে থাকা ব্রাদার্সকে। ম্যাচের ৩০ সেকেন্ডেই সাইফকে এগিয়ে নেন ইয়াসিন আরাফাত। ঊনবিংশ মিনিটে ইকেচুকে কেনেথের স্ট্রাইকে ২-০ ব্যবধানে এগিয়ে থাকার স্বস্তি নিয়ে বিরতিতে যায় সাইফ। দ্বিতীয়ার্ধে তাদের জয়ের ব্যবধান ৪-০ হয় জন ওকোলির জোড়া গোলে। এই নাইজেরিয়ান ফরোয়ার্ড দুই গোল পান যথাক্রমে ৭২ ও ৮৪ মিনিটে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]