ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

ধমইরহাটে বর্ণাঢ্য আয়োজনে ’সময়ের আলো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
ধামইরহাট নওগাঁ প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১, ৩:৪০ পিএম আপডেট: ০৬.০৩.২০২১ ৪:১০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 165

র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভাসহ নানান আয়োজনের মধ্যদিয়ে নওগাঁর ধামইরহাটে সত্য প্রকাশে আপসহীন ’দৈনিক সময়ের আলো’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) সকাল ১১টায় ধামইরহট উপজেলা চত্বর থেকে শুরু করে বাজার নিমতলি পর্যন্ত এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বঙ্গবন্ধু পাঠ চক্র ভবনের সামনে গিয়ে শেষ হয়। পরে বঙ্গবন্ধু পাঠ চক্র সম্মেলণ কক্ষে ’দৈনিক সময়ের আলো’ প্রতিষ্ঠার ২ বছর পেরিয়ে তিনে পা রাখায় কেক কাটার মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে পত্রিকাটির দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন করেন আমন্ত্রিত অতিথিরা। এ সময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের মুখে জন্ম দিবসের কেক তুলে দেন ’সময়ের অলো’ উপজেলা প্রতিনিধি অরিন্দম মাহমুদ।

জন্মবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধামইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী।

এসময় সাবেক অধ্যক্ষ ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম’র সভাপতিত্বে ’সময়ের আলো’র উপজেলা প্রতিনিধি অরিন্দম মাহমুদ’র সঞ্চালনায় বঙ্গবন্ধু পাঠচক্র সম্মেলণ কক্ষে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সম্পাদক মো. সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান ছাবিনা এক্কা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে পৌর কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. আমজাদ হোসেন, মহিলা কাউন্সিলর জেসমিন সুলতানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আবু সুফিয়ান হোসাইন, স্থানীয় ব্যাবসায়ী ও সাংবাদিক বৃন্দ।

অনুষ্ঠানের সভাপতি উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম বলেন, আমি নিজেই একজন সময়ের আলোর ভক্ত কারণ পত্রিকাটির পাতায় চোখ রাখলে খুব সহজেই সারাবিশ্বকে জানতে পারি।

প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আজাহার আলী বলেন, সত্য সংবাদ পরিবেশনে খুব অল্প সময়ের মধ্যে দৈনিক ’সময়ের আলো’ পাঠকের হৃদয়ে জায়গা করে নিতে সক্ষম হয়েছে।

বিশ্বের ঘটনাবহুল নানান সংবাদ পরিবেশনের পাশাপাশি ধামইরহাট উপজেলার সংবাদ গুরুত্বসহকারে পাঠকদের সামনে তুলে ধরবার জন্য সময়ের আলোর পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানাই।

বস্তুনিষ্ঠ তথ্য নির্ভর সংবাদ পরিবেশন করায় দৈনিক সময়ের আলো’র ভূয়শী প্রসংশা করে পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা গনপতি রায় ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]