ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

ভালুকায় গাড়ি প্রতারণার বিচার পেতে ভুক্তভোগীর সাংবাদিক সম্মেলন
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১, ৮:২২ পিএম আপডেট: ০৬.০৩.২০২১ ৮:২৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 78

ময়মনসিংহের ভালুকায় এলএনবি অটোমোবাইলস নামক শোরুম থেকে গাড়ি বিক্রির প্রতারণার হাত থেকে বিচার পেতে সাংবাদিক সম্মেলন করেছেন ভালুকার বিশিষ্ট খাদ্য ব্যবসায়ী নুরুল ইসলাম কাজল (বিশ্বাস কাজল)। ভালুকা প্রেসক্লাব মিলনায়তনে শনিবার দুপুরে এ সাংবাদিক সম্মেলন করা হয়।

ভুক্তভোগী ব্যবসায়ী বিশ্বাস কাজল অভিযোগে বলেন, গাড়ির শোরুমের মালিক সুলতান আহম্মেদের নিকট থেকে গত ২৩ মে ২০২০ তারিখে ৩২ লক্ষ ২৫ হাজার টাকায় একটি প্রিমিও এফ ব্যান্ডের প্রাইভেট কার ক্রয় করেন। ওই সময় নগদ দেয়া হয় ১৫ লক্ষ ও পরে দেয়া হয় আরো ৫ লক্ষ টাকা। বাকি টাকার জন্য শোরুম মালিক ২টি খালি চেকের পাতা জামানত হিসেবে রাখেন। ১ মাস না যেতেই গাড়ি নষ্ট হয়ে গেলে তাকে জানালে সুলতান আহম্মেদ গাড়ির কাজ করে দিবেন বলে ওই গাড়ি শোরুমে নিয়ে আসতে বলেন।

ভুক্তভোগী বিশ্বাস কাজল সরল বিশ্বাসে শোরুমে গাড়ি নিয়ে গেলে কাজের সময় চেয়ে গাড়ি রেখে দেন। এখন শোরুমের মালিক সুলতান আহম্মেদ তাকে গাড়ি না দিয়ে উল্টো ওই ব্যবসায়ী বিশ্বাস কাজলকে ফাসিয়ে দিতে তার নামে ৩২ লক্ষ টাকার চেক ডিজঅনার মামলা করেছেন। তিনি নিরপেক্ষ ও সুষ্ঠু তদন্ত সাপেক্ষে গাড়ির শোরুমের মালিক সুলতান আহম্মেদের বিচার দাবি করেন। সাংবাদিক সম্মেলনে প্রেসক্লাব সভাপতিসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]