ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

কোম্পানির বালু ভরাট ও আধিপত্য বিস্তার
সোনারগাঁয়ে সংঘর্ষের ১৩ দিন পর আরও একজনের মৃত্যু
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১, ৮:৩১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 70

সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে আধিপত্য বিস্তার ও একটি কোম্পানির বালু ভরাটকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষে আহত সাইদুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আহত সাইদুল চিকিৎসার ১৩ দিন পর শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ নিয়ে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৩ জনের মৃত্যু হয়েছে।

গত ২০ ফেব্রুয়ারি সংঘর্ষের ঘটনায় হাজী আলাউদ্দিনের পক্ষের সমর আলীর (৪৫) প্রথম মৃত্যু হয়। ঘটনার দুদিন পর সাদেক গ্রুপের আালী আহম্মদ (৬৫)  এবং ১৩ দিন পর গত ৫ মার্চ শুক্রবার রাতে সাইদুল ইসলাম (২৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার ময়না তদন্ত শেষে তার আাত্বীয়-স্বজনেরা থানায় মামলা রুজু করার জন্য তার লাশ সোনারগাঁ থানায় নিয়ে আসে। সংঘর্ষের ঘটনার পর আলাউদ্দিন পক্ষের আব্দুল আলী ও সাদেক পক্ষের তার স্ত্রী বাদী হয়ে সোনারগাঁ থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন। নিহত সাইদুল ইসলাম নয়াগাঁও গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় আহত সাইদুল ইসলামের মৃত্যু হয়েছে। যথাযথ ব্যবস্থা গ্রহণ করার জন্য পুলিশ তৎপর রয়েছে।  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]