ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

পিতার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ
সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৬ মার্চ, ২০২১, ৮:৫২ পিএম আপডেট: ০৬.০৩.২০২১ ৯:০৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 322

সিদ্ধিরগঞ্জে নিজ মেয়েকে (১৬) পিতা কর্তৃক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার (৬ মার্চ) বেলা ৩টার দিকে গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেলপাড় আলমগীরের ভাড়াটিয়া বাড়ি থেকে মেয়েটির পিতা কামাল হোসেনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। 

ভুক্তভোগী মেয়েটির বরাত দিয়ে পুলিশ জানায়, অভিযুক্ত কামালের স্ত্রী দীর্ঘদিন (মানসিক ভারসাম্যহীন) অসুস্থ থাকায় গত ৩ মার্চ গভীর রাতে ঘুমন্ত অবস্থায় নিজের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করলে মেয়ে চিৎকার শুরু করে। এ সময় মেয়েকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেয়। ঘটনার পরেরদিন পাশের রুমের এক মহিলা ভাড়াটিয়া চিৎকারের বিষয়ে জানতে চাইলে, ভুক্তভোগী ধর্ষণের ঘটনা খুলে বলে এবং এর আগেও একদিন ধর্ষণ করেছে বলে জানায়। পরে ভুক্তভোগীর মুখের বর্ণনা শুনে প্রত্যক্ষদর্শীরা জরুরী সেবা পেতে ৯৯৯ নাম্বারে ফোন করে বিষয়টি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে জানায়। পুলিশ ৯৯৯ ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত মাদকাসক্ত কামাল হোসেনকে গ্রেফতার করেন। কামাল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কাদিরপুর এলাকার মৃত সেলিম মিয়ার ছেলে। 

এলাকাবাসী জানায়, কামাল একজন মাদকাসক্ত। তার নামে এলাকায় মেয়েদের ইভটিজিং এর বহু ঘটনা রয়েছে। সবসময়ই মাদকাসক্ত থাকে। এ ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মাঝে ক্ষোভ, ঘৃণা সৃষ্টি হয়েছে। 

ঘটনার বিষয়ে সত্যতা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ বলেন, নিজ মেয়েকে শ্লীলতাহানি ও ধর্ষণের অভিযোগে অভিযুক্ত কামালকে গ্রেফতার করা হয়েছে। শারীরিক মেডিকেল রিপোর্টের জন্য ভুক্তভোগী ভিকটিমকে নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। 

একের অধিক শ্লীলতাহানি ও ধর্ষণের অভিযোগে পিতার বিরুদ্ধে কন্যা মামলা দায়ের করলে রবিবার আসামি কামাল হোসেনকে আদালতে প্রেরণ করা হবে বলে জানায় পুলিশের এ কর্মকর্তা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]