ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১

চট্টগ্রাম আবাহনীর কষ্টার্জিত জয়
প্রকাশ: রোববার, ৭ মার্চ, ২০২১, ১০:০৩ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 60

ক্রীড়া প্রতিবেদক
আক্রমণে ধার ছিল না মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের। চট্টগ্রাম আবাহনীও তেমন ভীতি ছড়াতে পারেনি প্রতিপক্ষের গোলমুখে। তবে শেষতক কষ্টার্জিত জয়ের হাসি হেসেছে বন্দরনগরীর দলটি। শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে দিনের একমাত্র ম্যাচে মারুফুল হকের শিষ্যরা জিতেছে ১-০ ব্যবধানে।
নিরুত্তাপ ফুটবলে প্রথমার্ধের ৪০ মিনিটে প্রথম সুযোগ পেয়েছিল চট্টলার দলটি। কিন্তু মান্নাফ রাব্বীর পাস থেকে পাওয়া বলে লক্ষ্য বরাবর শট নিতে পারেননি চিনেদু ম্যাথিউ। পরক্ষণেই আক্রমণে মুক্তিযোদ্ধা সংসদ, যা আলোর মুখ দেখেনি জাপানি মিডফিল্ডার ইউসুকে কাতোর শট প্রতিপক্ষের এক ডিফেন্ডারের গায়ে লাগলে। দ্বিতীয়ার্ধের শুরুতে মুক্তিযোদ্ধা অল্পের জন্য গোল পায়নি কাতোর দূরপাল্লার শটে।
৫৪ মিনিটে বড় বাঁচা বেঁচে যায় রাজা ইসার শিষ্যরা। রাব্বীর শট গোললাইন থেকে ফেরান মুক্তিযোদ্ধার ডিফেন্ডার সুজন মিয়া। কিন্তু ৭৭ মিনিটে আর জাল অক্ষত রাখতে পারেনি দলটি। বদলি নামা কাউসার আলীর ক্রসে রাকিবের হেড প্রতিপক্ষের রক্ষণভাগে প্রতিহত হয়। তবে ফিরতি বল পেয়ে তা জোরালো শটে জালে জড়ান চট্টগ্রাম আবাহনীর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নিক্সন গুইলের্মে।
ম্যাচের শেষদিকে ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়েছিলেন গুইলের্মে। কিন্তু শাখাওয়াত রনির প্রচেষ্টা পোস্টে প্রতিহত হওয়ার পর ফিরতি শটে লক্ষ্যে স্থির থাকতে পারেননি এই ব্রাজিলিয়ান। তবে জয় নিয়ে মাঠ ছাড়তে পারায় তা নিয়ে আর আক্ষেপ নেই চট্টগ্রাম আবাহনী শিবিরে। এই জয়ে ১২ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের সপ্তম স্থানে আছে দলটি। অপরদিকে টানা তৃতীয় এবং সব মিলিয়ে সপ্তম হারের স্বাদ পাওয়া মুক্তিযোদ্ধা ১২ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে আছে ১১তম স্থানে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]