ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১

বিয়ের কথা বলে বিশ^বিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার
প্রকাশ: রোববার, ৭ মার্চ, ২০২১, ১০:০৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 36

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বিতীয় বর্ষের এক বিশ^বিদ্যালয় শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ইয়াছিন মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার খৈশাইর এলাকা থেকে ইয়াছিনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভিকটিম ওই শিক্ষার্থী বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেছে। গ্রেফতার ইয়াছিন নরসিংদী জেলার সদর থানার ভুইয়ম এলাকার শহিদ মিয়ার ছেলে। সে উপজেলার খৈশাইর এলাকায় তার বোনের বাড়িতে বসবাস করে আসছিল।
মামলার এজাহার থেকে জানা গেছে, সে স্থানীয় বিশ^বিদ্যালয় থেকে অনার্স দ্বিতীয় বর্ষে পড়াশোনা করে আসছিল। গত ১ বছর আগে ইয়াছিন মিয়ার সঙ্গে ওই শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৩ মাস আগে ইয়াছিন মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে ওই শিক্ষার্থীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরে ওই শিক্ষার্থী ইয়াছিন মিয়াকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে সে টালবাহানা শুরু করে। গত ২০ ফেব্রুয়ারি ইয়াছিন ওই শিক্ষার্থীকে এক আত্মীয়ের বাড়িতে দেখার করার কথা বলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পর ওই শিক্ষার্থী ইয়াছিনকে তাকে বিয়ের কথা বললে ইয়াছিন বিয়েতে অস্বীকৃতি জানায়। এ ঘটনায় শনিবার ভোরে ওই শিক্ষার্থী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করে। মামলা করার পর ইয়াছিনকে গ্রেফতার করেছে পুলিশ।
ভোলাব তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক আমিনুল ইসলাম জানান, ওই শিক্ষার্থী মামলা করার পর ইয়াছিন মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]