ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

রাজশাহীতে ৭ দফা দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন
প্রকাশ: রোববার, ৭ মার্চ, ২০২১, ১০:০৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 45

রাজশাহী ব্যুরো
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়াসহ সাত দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ব্যবসায়ীরা। শনিবার সকালে নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে এ কর্মসূচির আয়োজন করে রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ।
ব্যবসায়ীদের দাবিগুলো হলোÑ অনতিবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়ে ব্যবসা পরিস্থিতি স্বাভাবিক করা, ব্যবসায়ীদের স্বার্থবিরোধী যখন-তখন মেলার আয়োজন বন্ধ করা, সিটি করপোরেশনের হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন ফি সহনীয় মাত্রায় রাখা ও সাইনবোর্ড ফি প্রত্যাহার করা, নগরীর আঁকাবাঁকা রাস্তা সোজা করা ও উন্নয়নের নামে হুটহাট দোকানপাট-মার্কেট ভাঙা বন্ধ করা এবং রাজশাহী পাটকল ও চিনিকল রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় আগের মতোই চালু রাখা।
মানববন্ধন চলাকালে রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি হারুন-অর-রশিদের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা, বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক কুমার, ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ফরিদ মাহমুদ হাসান, সহসভাপতি ফৌজদার শফিকুল ইসলাম প্রমুখ। ব্যবসায়ী ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান স্বজন কর্মসূচি পরিচালনা করেন। কর্মসূচিতে বক্তারা দ্রুত সময়ের মধ্যে তাদের সাত দফা বাস্তবায়নের জন্য সরকারের প্রতি দাবি জানান।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]