ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, আহত ১২
প্রকাশ: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১, ৯:৫২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 79

ষ ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষে জড়িয়ে উভয়পক্ষের ১২ জন আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার ছয়সূতি ইউনিয়নের কলাকোপা গ্রামে এই হামলার ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় ছয়সূতি ইউনিয়নের কলকোপা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক হাজি মীর মো. সাইকুল ইসলাম মসজিদে যাওয়ার সময় পেছন থেকে আসা মাধবদী গ্রামের আব্দুল্লাহ নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালক তাকে ধাক্কা দেয়। এতে হাজি মীর মো. সাইকুল ইসলাম আহত হন। এই ঘটনায় অটোরিকশা চালক আব্দুল্লাহকে আটক করে একই মহল্লার যুবকরা চড়-থাপ্পড় দেয়। এই ঘটনাকে কেন্দ্র করে অটোরিকশা চালক আব্দুল্লাহর গ্রাম মাধবদীর লোকজন ক্ষুব্ধ হয়। পরে সকাল ৯টার দিকে মাইকিং করে মাধবদী গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে কলাকোপা গ্রামে হামলা চালায়। এ সময় তারা একটি পাকা ভবনসহ চারটি বসতঘরে ব্যাপক ভাঙচুর করে। এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়।
কলাকোপা গ্রামের মীর মো. মহসিন বিল্লাহ জানান, সামান্য বিষয়কে ইস্যু করে মাইকিং করে মাধবদী গ্রামের কুলিয়ারচর ডিগ্রি কলেজের সাবেক ভিপি ইকবাল ও মালাচান এবং রেনু মিয়া ও বর্তমান ইউপি সদস্য মোজ্জামেল হকের নেতৃত্বে কয়েকশ লোক হামলা করে ঘরবাড়িতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে। এতে তাদের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
এ বিষয়ে ছয়সূতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মো. মিছবাহুল ইসলাম বলেন, তার বড়ভাই হাজি মীর মো. সাইকুল ইসলাম। তিনি একজন অবসরপ্রাপ্ত শিক্ষক এবং এলাকার সর্বজন শ্রদ্ধেয় মানুষ। অটোরিকশা চালক তাকে ধাক্কা দেয়। ফলে তার হাতে চোট লাগে। কিন্তু চালক রিকশাটি না থামিয়ে দ্রুত চলে যাওয়ার কারণে আমাদের মহল্লার কয়েকজন যুবক তাকে শাসনের দৃষ্টিতে আটকায়। পরে বিষয়টি সমাধানের জন্য যোগাযোগও করা হয়। কিন্তু তারা কারও কথা না শুনে সকালে মাইকিং করে হামলা করে।
অভিযোগ অস্বীকার করে মাধবদী গ্রামের ইকবাল পক্ষের সমর্থকরা বলেন, তারা তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে অটোরিকশা চালক আব্দুল্লাহকে বেধড়ক মারপিট করেছে। ফলে সকালে দুপক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে।
কুলিয়ারচর থানার ওসি একেএম সুলতান মাহমুদ জানান, সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]