ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

পরকীয়া দেখে ফেলায় যুবক খুন : আটক ৩
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১, ১০:৩৩ পিএম আপডেট: ০৮.০৩.২০২১ ১০:৫৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 230

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখে ফেলায় রাজু মিয়া (১৮) নামে এক যুবককে ডেকে নিয়ে খুন করা হয়েছে। রোববার রাতে আখাউড়া পৌর এলাকার দেবগ্রামের টানা ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। রাজু দেবগ্রামের দুলাল মোল্লার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করত। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার কমলপুর উপজেলায়। সে আখাউড়ায় ডিশ লাইনের কর্মচারী হিসেবে কাজ করত।
নিহত রাজু মিয়ার পরিবারের অভিযোগ শুভ মিয়া (২৫) নামে এক যুবক তাকে ডেকে নিয়ে খুন করেছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সোমবার পরকীয়া প্রেমিকা ও শুভ মিয়ার মা-বাবাকে আটক করেছে।
পুলিশ জানায়, শুভ মিয়ার বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায়। সে পরিবার-পরিজন নিয়ে পৌর এলাকার দেবগ্রামের শেখ রেজাউল করিমের বাসায় ভাড়া থাকত। ঘটনার পরপরই স্ত্রীকে নিয়ে পালিয়ে যায় শুভ। এদিকে সোমবার দুপুরে সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. নাহিদ হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন।
নিহত রাজুর পিতা আলমগীর মিয়া জানান, প্রায় ২০ বছর ধরে তিনি আখাউড়ায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। বিয়ে করেছেন আখাউড়া উপজেলার নয়াদিল গ্রামে। তার ছেলে রাজু ডিশ লাইনের কর্মচারী হিসেবে কাজ করত। রোববার রাতে রাজু দেবগ্রামের টানা ব্রিজের সামনে দাঁড়িয়েছিল। সে সময় শুভ তাকে ডেকে একটু ভেতরে নির্জন জায়গায় নিয়ে ছুরিকাঘাত করে। খবর পেয়ে রাজুকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করলে ঢাকা নেওয়ার পথে আশুগঞ্জ এলাকায় রাজু মারা যায়।
রাজুর মা আনোয়ারা বেগম অভিযোগ করে বলেন, ৩-৪ মাস আগে বিবাহিত শুভকে একই এলাকার এক মেয়ের সঙ্গে একান্তে কথা বলতে দেখে রাজু। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এর জের ধরেই রাজুকে খুন করেছে শুভ।
এ ব্যাপারে আখাউড়া থানার ওসি মো. রসুল আহমেদ নিজামী বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, ওই মেয়ের সঙ্গে রাজু ও শুভ দুজনই সম্পর্ক রাখত। এ নিয়ে দুজনের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। তিনি বলেন, রাজুর লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই মেয়ে এবং শুভ মিয়ার মা-বাবাকে আটক করা হয়েছে। শুভ মিয়া ঘটনার পরপরই তার স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]