ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
ই-পেপার শুক্রবার ২৩ এপ্রিল ২০২১

বিএনপি নেত্রী নিপুন রায় রিমান্ডে
আদালত প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২৯ মার্চ, ২০২১, ৯:০৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 72

সন্ত্রাসবিরোধী আইনের মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়সহ দুজনকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে মামলার তদন্ত কর্মকর্তা হাজারীবাগ থানার এসআই সুদীপ কুমার বিশ্বাস আসামি নিপুণ রায় ও আরমান হোসেনকে হাজির করেন।

এসময় তিনি মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করেন। এসময় রাষ্ট্রপক্ষে রিমান্ডের পক্ষে শুনানি করেন ঢাকার মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আবদুল্লাহ আবু। অপরদিকে নিপুণ রায়ের পক্ষে রিমান্ডের আবেদন বাতিল পূর্বক জামিনের আবেদন শুনানি করেন আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার।

উভয় পক্ষের শুনানি শেষে মহানগর হাকিম মামুনুর রশীদ জামিনের আবেদন নাকচ করে এ আদেশ দেন। নাশকতার ষড়যন্ত্রের অভিযোগে নিপুণ রায়কে ঢাকার রায়ের বাজার বাসা থেকে গ্রেফতার করে র‍্যাব। আর আরমানকেও কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করে র‍্যাব।

র‌্যাব সূত্রে জানা গেছে, নিপুণ রাজধানীসহ সারা দেশে নাশকতার পরিকল্পনা করেন। এর অংশ হিসেবে রাজধানীর যাত্রাবাড়ী, মালিবাগসহ বিভিন্ন স্থানে বাসে আগুন দেওয়া হয়। এ অভিযোগে নিপুণ রায় ও আরমান হোসেনের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলা করে হাজারীবাগ থানা পুলিশ। নিপুণ রায় চৌধুরী বিএনপির বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীর মেয়ে এবং দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর রায় চৌধুরীর পুত্রবধূ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]