ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
ই-পেপার শুক্রবার ২৩ এপ্রিল ২০২১

একদিনে দুটি কার রেস জিতে ইতিহাস করলেন অভীক
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শনিবার, ৩ এপ্রিল, ২০২১, ১:২৩ পিএম আপডেট: ০৩.০৪.২০২১ ১:৪৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 1202

কার রেসিংয়ে আরও একটি আন্তর্জাতিক সাফল্য এনে বাংলাদেশের হয়ে রেস ট্র্যাকে ইতিহাস তৈরি করে চলেছেন অভীক আনোয়ার । তিনি একদিনে সংযুক্ত আরব আমিরাতের এনজিকে প্রোকার চ্যাম্পিয়নশিপে দুটি দৌড়, রাউন্ড ৫ - রেস ১ এবং রেস ২ - জিতেছেন।

তার এ বিজয় বাংলাদেশের সকল স্বাধীন মানুষের মধ্যে  উৎসর্গ করে তিনি বলেন, আমি আমাদের পঞ্চাশতম স্বাধীনতা দিবস উপলক্ষে কিছু একটা জয় করতে চেয়েছি এবং সেটা আমি পেয়েছি। এই জয়টি বাংলাদেশের সকল মানুষকে, বাংলাদেশের সকল স্বতন্ত্র জনগণের কাছে উত্সর্গ করলাম । 

জানা গেছে, এই রেসটি জয়ের জন্য তাকে অনেকটা বেগ পেতে হয়েছে। এই প্রতিযোগিতা চলার সময় তাঁর মা কোভিডের সাথে লড়াই করেছেন, তিনি নিজেও অসুস্থ ছিলেন, এমনকি প্রতিযোগিতার আগে দুটি অ্যান্টিবায়োটিক নিয়েছিলেন তিনি।

সংযুক্ত আরব আমিরাতের প্রো চ্যাম্পিয়নশিপ রেস ওয়ান ট্রফিটি তিনি উৎসর্গ করেন বন্ধু জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকেও। 

ট্রফি প্রসঙ্গে ফেসবুক পেজে অভীক আনোয়ার  লিখেন , ‘আসুন আজ আপনাদের একটা গল্প বলি। আমি একজন অসাধারণ ক্রিকেটারের বন্ধু। ওর নাম তামিম ইকবাল। ২০১৭ সালে একদিন তামিম ডেকে বলেছিল, “এত রেস করে লাভ কী ভাই, জেতেন না তো!” ২০১৯ সালে আমি প্রথম রেস জেতার পর তাকে ফোন করেছিলাম। সে খুবই গর্বিত হয়েছিল আমার জেতার খবর শুনে। কিন্তু সেদিন তাকে আমি জয়টা উৎসর্গ করতে পারিনি। তাই আজ আমি তাকেই আমার জয়টা উৎসর্গ করলাম।’ 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]