ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

মোদি বিরোধী আন্দোলনের পর অস্বাভাবিক লেনদেন
৫৪ হেফাজত নেতার ব্যাংক হিসাব তলব
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ৪ এপ্রিল, ২০২১, ৭:১৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 35

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উদযাপনে অংশ নেওয়া অন্যতম গুরুত্বপূর্ণ অতিথি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরকে কেন্দ্র করে তীব্র আন্দোলনে নামে হেফাজত ইসলাম। এই আন্দোলনের পর পরই দলটির শীর্ষস্থানীয় নেতাদের ব্যাংক হিসাবে অস্বাভাবিক লেনদেন হয়েছে বলে সন্দেহ করছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। আর তাই দলটির আমির, মহাসচিবসহ ৫৪ নেতাকর্মীর ব্যাংক হিসাব তলব করেছে বিএফআইইউ।

বিএফআইইউ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার মোদিবিরোধী আন্দোলনের পর তাদের ব্যাংকে কী পরিমাণ অস্বাভাবিক লেনদেন হয়েছে, তা দেখতে তাদের তলব করা হয়। ব্যাংক হিসাব তলব করা নেতাকর্মীদের মধ্যে সংগঠনটির জেলা পর্যায়ের নেতাও রয়েছে।

এদের মধ্যে আছেন, হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী, মহাসচিব নূর হুসাইন কাসেমী, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মুহাম্মদ মামুনুল হক, হেফাজতে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি মুহাম্মদ মাহফুজুল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম, মহাসচিব সৈয়দ ফয়জুল করীম, আল-হাইয়্যাতুল উলয়া ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি মাহমুদুল হাসান, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]