ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
ই-পেপার শুক্রবার ২৩ এপ্রিল ২০২১

ধন্যবাদ জানিয়ে পররাষ্ট্রমন্ত্রীকে চিঠি
আয়োজন ছিল নিখুঁত, সফর ছিল চমৎকার : মোদি
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ৫ এপ্রিল, ২০২১, ৬:২৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 128

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মুজিববর্ষের অন্যতম বিদেশি অতিথি হিসেবে গত মাসের শেষে বাংলাদেশ সফর করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই সফর সব মিলিয়ে নিখুঁত আর চমৎকার ছিল বলে মনে হয়েছে তার। আর তাই সফরের এক সপ্তাহের মাথায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনকে ধন্যবাদ জানিয়েছেন চিঠি লিখেছেন তিনি।

সোমবার পররাষ্ট্র মন্ত্রণালয়ের পাঠানো এক সংবাদ বিজ্ঞাপ্তিতে বলা হয়, সম্প্রতি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ সফরকালে নিখুঁত ও চমৎকার আয়োজনের জন্য ধন্যবাদ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সম্প্রতি এক চিঠিতে পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেনকে ধন্যবাদ জানান। চিঠিতে মোদি বলেন, সফরকালে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী মোমেনের সঙ্গে আলোচনা ও মতবিনিময়ে আমি আনন্দিত। অত্যন্ত আকর্ষণীয়ভাবে গত ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী আয়োজনের জন্য বাংলাদেশ সরকারকে অভিনন্দন জানাচ্ছি।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে গত ২৬ ও ২৭ মার্চ দুইদিন বাংলাদেশ সফর করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মোদির সফরে শীর্ষ বৈঠকে দুই দেশের মধ্যে পাঁচটি সমঝোতা স্মারক সই হয়। এছাড়া সাতটি উন্নয়ন প্রকল্পও উদ্বোধন করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]