ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

মুমূর্ষু রোগী ও মরদেহ বহনের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স দিবে স্বেচ্ছাসেবক লীগ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ৪:৫৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 30

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগ বিনামূল্যে মুমূর্ষু রোগী ও মরদেহ বহনের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর কলাবাগান মাঠে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বাহাউদ্দিন নাছিম বলেন, যারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, জাতির পিতার জন্মশতবার্ষিকীতে বিশৃঙ্খলা করে, জ্বালাও-পোড়াও করে, রেললাইন উপড়ে ফেলে, মানুষের বাড়িঘরে আগুন দেয় তারা হানাদার বাহিনীর চেয়েও জঘন্য। এ অপশক্তির বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন, ‘বাংলাদেশে কোনো অপশক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোনো অপশক্তিকেই আমরা ছেড়ে দেবো না।’

করোনা বৃদ্ধি পাওয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিনামূল্যে মুমূর্ষু রোগী ও লাশ বহনের জন্য দশটি ফ্রি এ্যাম্বুলেন্স ও দু’টি লাশবাহী এ্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়।

এতে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ম. রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।বাসস 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]