ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৯ এপ্রিল ২০২১ ৬ বৈশাখ ১৪২৮
ই-পেপার সোমবার ১৯ এপ্রিল ২০২১

বোয়ালমারী থানায় পড়ে নষ্ট হচ্ছে আটককৃত ২৯ মোটরসাইকেল
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ১:৫০ পিএম আপডেট: ০৭.০৪.২০২১ ৫:৪২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 272

ফরিদপুরের বোয়ালমারী থানায় বিভিন্ন অভিযোগে আটক ২৯টি মোটর সাইকেল খোলা আকাশের নিচে থেকে নষ্ট হচ্ছে। এতে নষ্ট হচ্ছে জাতীয় সম্পদ আর রাজস্ব হারাচ্ছে সরকার। বোয়ালমারী থানায় সরেজমিনে গিয়ে দেখা গেছে, থানার উন্মুক্ত স্থানে রোদ-বৃষ্টিতে ভিজে নষ্ট হচ্ছে এসব মোটরসাইকেল।

থানা সূত্রে জানা যায়, যে সমস্ত মোটর সাইকেল জব্দ করা হয়েছে তার অধিকাংশই চুরি করা, দুর্ঘটনায় পতিত হওয়া, মাদকসহ আটক এবং অবৈধভাবে ভারত থেকে আনা। এগুলোর বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা রয়েছে। এ কারণে মোটর সাইকেল মালিকদের এ বিষয়ে কোন গুরুত্ব নেই। মামলার বিষয়টি নিস্পত্তি হলে এই পড়ে থাকা মোটরসাইকেলগুলোর ব্যবস্থা করা যেত। খোলা আকাশের নিচে জং ও মরচে পড়ে নষ্ট হচ্ছে। এ সমস্ত মোটর সাইকেলের অধিকাংশই দামি। এসবের মধ্যে ১৫০ সিসি পালসার, ১৩৫ সিসি ডিসকভারসহ বিভিন্ন ব্রাণ্ডের মোটরসাইকেল রয়েছে। বিক্রী করতে পারলে ভাল দাম পাওয়া যেত।

বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মো. ওয়াহিদ ইসলাম বলেন, এই মুহূর্তে থানা চত্বরের উন্মুক্ত জায়গায় মোটর সাইকেলগুলো পড়ে আছে। এসব মোটরসাইকেলের কোনটি চোরাই, কোনটির বিরুদ্ধে মামলা রয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এ ব্যাপারে প্রতিবেদন চেয়েছে। আমি প্রতিবেদন তৈরি করে খুব শীঘ্রই জমা দেব। পরবর্তী নির্দেশনা মোতাবেক এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]