ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
ই-পেপার শুক্রবার ২৩ এপ্রিল ২০২১

নির্বাহী সম্পাদক হারুন উর রশীদের যোগদান অনুষ্ঠানে আমিন মোহাম্মদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রমজানুল হক নিহাদ
সময়ের আলোকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয়
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম আপডেট: ০৯.০৪.২০২১ ১:৪০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 50

বস্তুনিষ্ঠ ও গুণগতমানের সংবাদ প্রকাশের মাধ্যমে পাঠকের আস্থা সৃষ্টি করে দৈনিক সময়ের আলোকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন দেশের অন্যতম শীর্ষ আবাসন শিল্প প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও পত্রিকাটির প্রধান সম্পাদক মো. রমজানুল হক নিহাদ। এর জন্য পত্রিকাটির সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ও পাঠক-শুভানুধ্যায়ীসহ সংশ্লিষ্ট সবার আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তিনি। বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর বাংলামোটরে সময়ের আলোর কার্যালয়ে এসে সব পর্যায়ের সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময়কালে রমজানুল হক নিহাদ এ কথা বলেন। এ সময় পত্রিকাটির নবনিযুক্ত নির্বাহী সম্পাদক বিশিষ্ট সাংবাদিক হারুন উর রশীদকে আনুষ্ঠানিকভাবে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন প্রধান সম্পাদক। একই সঙ্গে তিনি আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান এমএম এনামুল হকের পক্ষ থেকেও পত্রিকার সংশ্লিষ্টদের উদ্দেশেও প্রয়োজনীয় বার্তা তুলে ধরেন।
রমজানুল হক নিহাদ তার বক্তব্যে বলেন, দৈনিক সময়ের আলো দেশ ও জাতির কল্যাণে কাজ করছে। সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডে সময়ের আলো সবসময় ইতিবাচক ভূমিকা পালন করবে।
গণমানুষের মনের কথা, অধিকার, অপরাধ-দুর্নীতিবিরোধী জোরালো ভূমিকা রাখছে সময়ের আলো। এই ধারাবাহিকতায় সময়ের আলোর কর্মতৎপরতা আরও বাড়াতে হবে। পাঠক তথা সবাই যেন সময়ের আলোকে একটি মর্যাদাশীল পত্রিকা ও আস্থার সঙ্গে নেন সেই লক্ষ্যে সংশ্লিষ্টদের কাজ করে যেতে হবে।
পত্রিকার অনলাইন ইনচার্জ ও এএমজির ব্যবস্থাপনা পরিচালক রমজানুল হক নিহাদের চিফ প্রটোকল অফিসার মুনিফ আম্মারের উপস্থাপনায় বৃহস্পতিবারের ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পত্রিকাটির প্রকাশক গাজী আহমেদ উল্লাহ্, ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায়, আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের কোম্পানি সচিব মো. পারভেজ আলম, হেড অব অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড সিকিউরিটি শাহ মো. নূর-ই সাইফুল্লাহ ফয়সল, হেড অব অ্যাকাউন্ট মোস্তাফিজুর রহমান, সময়ের আলোর বিজনেস এডিটর সৈয়দ শাহনেওয়াজ করিম, হেড অব মাকেটিং কামরুল হাসান, সার্কুলেশন ম্যানেজার মো. মোকাদ্দেসসহ সিনিয়র সাংবাদিকরা। এর আগে আমিন মোহাম্মদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সময়ের আলোর কার্যালয়ে পৌঁছলে তাকে ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়।
নির্বাহী সম্পাদক হিসেবে হারুন উর রশীদের দায়িত্ব গ্রহণ : বৃহস্পতিবার দৈনিক সময়ের আলোর নির্বাহী সম্পাদক হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন হারুন উর রশীদ। তিনি আন্তর্জাতিক গণমাধ্যম ‘ডয়েচে ভেলে’র ঢাকা প্রতিনিধি হিসেবেও কাজ করছেন। এর আগে হারুন উর রশীদ বাংলা ট্রিবিউনের নির্বাহী সম্পাদকসহ দৈনিক যুগান্তর, সংবাদ, সমকাল ও একুশে টেলিভিশনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]