ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
ই-পেপার শুক্রবার ২৩ এপ্রিল ২০২১

আইপিএল শুরু আজ
প্রকাশ: শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 8

ষ ক্রীড়া ডেস্ক
করোনা আক্রান্তের তালিকায় ব্রাজিলকে টপকে দ্বিতীয় স্থানে ওঠার দোরগোড়ায় ভারত। দেশটিতে আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ছুঁই ছুঁই। তা হলে ভারত কী নিরাপদ আইপিএল আয়োজনে, যেখানে এই বছর ছেলেদের টি-টোয়েন্টি বিশ^কাপ আয়োজন নিয়ে দ্বিধাদ্বন্দ্বে আইসিসি? বিশ^ ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থা শেষতক কী সিদ্ধান্ত নেয় তা জানা যাবে পরবর্তীতে। তবে করোনা আতঙ্ককে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আজ থেকে ১৪তম আইপিএল শুরু করতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড অব কন্ট্রোল (বিসিসিআই)।
বিশে^র জনপ্রিয় টি-টোয়েন্টি লিগকে সামনে রেখে বেশ আগেই জৈব-সুরক্ষা বলয়ে প্রবেশ করেছে টুর্নামেন্ট সংশ্লিষ্ট প্রত্যেকে। কিন্তু সেই বলয় ইতোমধ্যে ঝুঁকিপূর্ণ প্রমাণিত হয়েছে। কারণ সেখান থেকেও করোনা পজিটিভ হয়েছে অনেকে। তবুও দ্বিতীয়বারের মতো দর্শকশূন্য স্টেডিয়ামে গড়াতে যাচ্ছে আইপিএল। তবে ঝুঁকি থাকায় অনেক বিধিনিষেধের মধ্যে থেকে ৫২ দিনের ইভেন্টে (৩০ মে ফাইনাল) খেলবে অংশগ্রহণকারী আট দল। ম্যাচগুলো হবে চেন্নাই, মুম্বাই, আহমেদাবাদ, দিল্লি, ব্যাঙ্গালুরু ও কলকাতায়। করোনার বিষয়টি মাথায় রেখে বিকল্প ভেন্যু প্রস্তুত রাখা হয়েছে হায়দরাবাদে।
চেন্নাইয়ে আজ উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক জনপ্রিয় এই লিগে আছেন বাংলাদেশের দুই প্রতিনিধিÑ বিশ^সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আইপিএল মাতাবেন কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে, কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান রাজস্থান রয়্যালসের।










সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]