ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
ই-পেপার শুক্রবার ২৩ এপ্রিল ২০২১

রোনালদো-দিবালায় জুভেন্টাসের জয়
প্রকাশ: শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 9

ষ ক্রীড়া ডেস্ক
হার ও ড্রয়ের হতাশা কাটিয়ে জয়ের ধারায় ফিরল জুভেন্টাস। বুধবার ক্রিশ্চিয়ানো রোনালদো এবং পাওলো দিবালার গোলে নাপোলিকে ২-১ ব্যবধানে হারিয়েছে তুরিনের বুড়িরা। এই জয়ে ২৯ ম্যাচে ৫৯ পয়েন্টে সিরি’আ টেবিলের তিনে উঠে এসেছে তারা। সমান ম্যাচ শেষে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের চেয়ে ১২ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে ইন্টার মিলান, যারা একই রাতে সাসুলোর বিপক্ষে জিতেছে ২-১ ব্যবধানে।
অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে জুভেন্টাস এগিয়ে যায় ম্যাচের ত্রয়োদশ মিনিটে। ফেদেরিকো চেইসারের পাস ধরে স্বাগতিকদের প্রথম লিড উপহার দেন রোনালদো। পর্তুগিজ যুবরাজের পর দ্বিতীয়ার্ধে প্রত্যাবর্তন গোলে রাঙান দিবালা। চোটের কারণে জানুয়ারির পর এদিনই প্রথম ইতালির টপ-ফ্লাইটে খেলতে নামা এই আর্জেন্টাইন তারকা ৭৩ মিনিটে দ্বিগুণ করেন জুভেন্টাসের ব্যবধান।
বিপরীতে স্বাগতিকদের সঙ্গে প্রায় সমানে-সমান লড়লেও গোল পাওয়া হচ্ছিল না নাপোলির। অবশেষে একটি গোল শোধ দেয় ম্যাচের অন্তিম মিনিটে। সফল পেনাল্টি শটে স্কোরলাইন ২-১ করেন অতিথিদের ইতালিয়ান ফরোয়ার্ড লরেঞ্জো ইনসিগনে। এরপর আর সমতাসূচক গোলের দেখা পায়নি নাপোলি। তাতে লিগে টানা চার জয়ের পর প্রথম হারের স্বাদ পায় দলটি।
এদিকে হোম ম্যাচে ইন্টার মিলানও পেয়েছে ২-১ গোলের জয়। সাসুলোর বিপক্ষে নিজেদের আঙিনায় দলটি দশম মিনিটে এগিয়ে যায় রোমেলু লুকাকুর স্ট্রাইকে। দ্বিতীয়ার্ধে বেলজিক ফরোয়ার্ডের অ্যাসিস্টেই দ্বিগুণ হয় স্বাগতিকদের ব্যবধান। ৬৭ মিনিটে তিনি গোল করান লাউতারো মার্টিনেজকে দিয়ে। ৮৫ মিনিটে অতিথিদের হয়ে সান্ত্বনাসূচক গোলটি করেন হামেদ ত্রায়োরে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]