ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার রোববার ১৬ মে ২০২১

জবিতে টেন্ডার নিয়ে ছাত্রলীগের ২ গ্রুপের হাতাহাতি
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১১ এপ্রিল, ২০২১, ৮:৩৬ পিএম আপডেট: ১১.০৪.২০২১ ৮:৪১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 315

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নতুন ক্যাম্পাসের অধিগ্রহণকৃত জমির সীমানা প্রাচীরের জন্য বরাদ্দ দেওয়া ৩০ কোটি টাকার টেন্ডার জমা দেয়াকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের একাধিক নেতাকর্মীর হাতাহাতির ঘটনা ঘটেছে। 

রবিবার (১১ মার্চ) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারির দপ্তরে এ ঘটনা ঘটে।

ছাত্রলীগ নেতাকর্মী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জনা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেরানীগঞ্জে নতুন ক্যাম্পাসের অধিগ্রহণকৃত জমির সীমানা প্রাচীরের বরাদ্দ দেয়া ৩০ কোটি টাকার টেন্ডারের পার্সেন্টিস লাভের আশায় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল আমিন শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক হোসনে মোবারক রিসাদ, শান্ত নাজমুল বাবু, ছাত্রলীগ কর্মী রিফাত সাঈদসহ ডজনখানেক ছাত্রলীগের নেতাকর্মীরা প্রধান প্রকৌশলীর দপ্তরে প্রবেশ করে প্রকৌশলীর কাছে টেন্ডারের পার্সেন্টিস চাইতে আসে। পরে খবর পেয়ে ছাত্রলীগের বিভিন্ন কর্মীরা প্রধান প্রকৌশলীর দপ্তরে ঢুকলে দুই পক্ষের মাঝে হাতাহাতি ও শারিরিক লাঞ্ছনার ঘটনা ঘটে। এরপর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামালের নেতৃত্বে প্রক্টরিয়াল টিম ঘটনাস্থলে আসলে দুই পক্ষ বের হয়ে যায়। পরে এই কর্মীরা বের হয়ে 'টেন্ডারবাজের আস্তানা জগন্নাথে রাখবোনা' স্লোগানে ক্যাম্পাসে মহড়া দিলে নেতারা ক্যাম্পাস ছেড়ে চলে যায়। এসময় ক্যাম্পসে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।

এ বিষয়ে প্রধান প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারি বলেন, ছাত্রলীগ নেতার পরিচয় দিয়ে কয়েকজন দপ্তরে পরিচয় হতে আসে। ওরা টেন্ডারের বিষয়ে আলোচনা করে তাদের দেখভাল করে রাখতে বলে। এরই মধ্যে জুনিয়র কর্মীদের একটি গ্রুপ এলে দুই গ্রুপের মাঝে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয় এবং পরে সবাই দপ্তর ত্যাগ করে চলে যায়।

প্রক্টর ড. মোস্তফা কামাল জানান, ছাত্রলীগের দুই গ্রুপের মাঝে ভুল বুঝাবুঝি হয়। আমি তাদের বুঝিয়ে, শান্ত থাকতে বলে সরিয়ে দেই। ক্যাম্পাসে কেউ এনিয়ে ঝামেলা করলে আমরা ব্যবস্থা নিবো।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]