ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার রোববার ১৬ মে ২০২১

ক্লাব ’৮৯ লিমিটেডের কার্যনির্বাহী ও উপদেষ্টা কমিটি নির্বাচিত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১২ এপ্রিল, ২০২১, ৮:৪৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 115

মাহাবুব-উল ইমাম (তমাল) ও এ.এইচ. হাশিম আহমেদ (নিপু) ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন  শিক্ষার্থীদের সংগঠন ক্লাব ’৮৯ লিমিটেড এর কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত ১০ এপ্রিল (শনিবার) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত সংগঠনের দ্বিতীয় বার্ষিক সাধারণ সভায় ২০২১-২২ সালের জন্য মোট ১৭ সদস্যের কার্যনির্বাহী কমিটি নির্বাচন করা হয়।  

নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- কাজল আহমেদ জালালী, সহ-সভাপতি-১; টিএম সাহিদুল ইসলাম, সহ-সভাপতি-২; মোঃ এ. রাজ্জাক খান, যুগ্মসাধারণ সম্পাদক -১; আসফ কবীর চৌধুরী (শত), যুগ্ম সাধারণ সম্পাদক-২; ফরিদউদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ এবং সোহেল অমিতাভ, সহ-কোষাধ্যক্ষ। নির্বাচিত নির্বাহী কমিটি সদস্যগণ হচ্ছেন- সালেহ মোহাম্মদ (টুটুল), মুশফিকুর রহমান চৌধুরী (মামুন), মির্জা মোহাম্মদ আনিসুর রহমান  (কানন), সুলতানা সালমা খান (দোলা), মাইনুল জলিল চৌধুরী (অনুপ), রোমানা বিনতে মাসুদ (রোমানা), আনোয়ারুল আজিম (সাদেক), মোঃ হারুন-অর-রশিদ ও মোঃ মক্তবুর রহমান (মুক্ত)।

সভায় ১৫ সদস্যের উপদেষ্টা কমিটিও নির্বাচন করা হয়। কিবরিয়া মজুমদার ও তোফায়েল আহমেদ সংগঠনের উপদেষ্টা কমিটির চেয়াম্যান ও সদস্য সচিব নির্বাচিত হয়েছেন। এছাড়াও সভায় আবুল ফজল মীর (বাদল) ও বিপ্লব কুমার সরকার কো-চেয়ারম্যান ১ ও কো-চেয়ারম্যান-২ নির্বাচিত হয়েছেন। ক্লাবের উপদেষ্টা নির্বাচিত হয়েছেন যথাক্রমে - প্রফেসর ড. এটিএম জাফরুল আজম, তালুকদার মো. তৌহিদ জং মুরাদ, শেখ কায়সার আহমেদ, মো. জাহিদ হোসেন ভূইয়া, কাউসার মাহমুদ, মো. মাহবুব আলম, জিয়াউদ্দিন আহমেদ (রিন্টু), এ এস এম মাহতাব উদ্দিন (রিপন), মোঃ ওমর ফারুখ (বাবলু), মোঃ খালেদুজ্জামান (জুয়েল) ও মোঃ তোফায়েল ইসলাম (নেহাল)।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]