ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার রোববার ১৬ মে ২০২১

ঝুঁকিমুক্ত খালেদা জিয়া
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১, ৩:৪৬ পিএম আপডেট: ১৫.০৪.২০২১ ৩:৫৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 176

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার কয়েকটি রিপোর্ট ইতিবাচক এসেছে। কোভিড চলাকালীন সময়ে যেসব পরীক্ষা করা হয়, তার সবই করা হয়েছে খালেদা জিয়ার। পরীক্ষার ফলাফল ইতিবাচক এসেছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রিপোর্টগুলোর রেজাল্ট এসেছে। যেখানে ঝুঁকিমুক্ত খালেদা জিয়া বলে সময়ের আলোকে জানিয়েছেন খালেদা জিয়ার মেডিকেল টিম।

নাম না প্রকাশে ইচ্ছুক একজন চিকিৎসক জানিয়েছেন, রক্তসহ একাধিক পরীক্ষার রিপোর্ট তার হাতে এসেছে। এগুলো ফলোআপ করে দেখেছেন সবই স্বাভাবিক আছে৷ ফলে কোনো ঝুঁকি দেখছেন না তিনি

তিনি বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যের বর্তমান অবস্থায় তিনি রোজা রাখতে পারবেন। এটা তার ইচ্ছের উপর নির্ভর করছে। তবে খালেদা জিয়া রোজা রাখা শুরু করেছেন কি না, নিশ্চিত নই। 

জানা গেছে, S.bilirubin, SGPT, S. creatinine সহ রক্তে কোনো ঝুঁকি আছে কি না তা জানার জন্য বায়োকেমিক্যাল টেস্ট করা হয়েছে খালেদা জিয়ার৷ আজই একটু পর খালেদা জিয়াকে দেখতে যাবেন তার ব্যক্তিগত চিকিৎসকেরা। 
 
চিকিৎসকরা জানিয়েছেন, এখন পর্যন্ত শারীরিক যে অবস্থা তাতে খালেদা জিয়াকে বাসায় রেখেই তার চিকিৎসা সম্ভব। খালেদা জিয়ার চিকিৎসা তত্ত্বাবধান করছেন তার পুত্রবধূ ডা. জোবাইদা রহমান। তিনি দেশ-বিদেশের চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে নির্দেশনা দিচ্ছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার পরীক্ষার জন্য একজন মেডিকেল টেকনোলজিস্ট নমুনা সংগ্রহ করেন। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]