ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

ভৈরবে আধিপত্য বিস্তারে সংঘর্ষ, নিহত ২
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ৩:৫৫ পিএম আপডেট: ১৭.০৪.২০২১ ৩:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 2445

ভৈরবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথক সংর্ঘষে একই বংশের দুজন নিহত হয়েছেন। দুপক্ষেরই আহত হয়েছেন আরও ৩০ জন। শতাধিক ঘর বাড়ি ভাংচুর-লুট।

আহতদের মধ্য গুরুতর আহত ৫ জনকে উন্নত  চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে পুলিশ ও  র‌্যাব ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের লাশ ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পড়ে আছে।

শনিবার সকাল সাড়ে নয়টায় উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামের শেখ বাড়ির সাথে লুন্দিয়া সিকদার বাড়ির মাজু মেম্বার গ্রুপের সাথে সংর্ঘষে নিহত হয়েছে মৃত শেখ মোতালিব মিয়ার ছেলে শেখ মুকবুল (৪০)। অপরদিকে বেলা ১২টায় লুন্দিয়া শেখ বাড়ির সাথে পাগলার বাড়ির সাথে সংর্ঘষে নিহত হয়েছে শেখ খালেক মিয়ার ছেলে শেখ পাবেল (২৮)। নিহত দুইজন একই বংশের লোক।

আহতরা হলেন, লুন্দিয়া এলাকার ধন মিয়ার ছেলে খাইরুল (৩৬), আবু তাহের মিয়ার ছেলে ইকবাল মিয়া (৩০), রউফ মিয়ার স্ত্রী বিপাশা (২৮) , নিহত মকবুলের স্ত্রী শেফালি (৩০), শহিদ মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৪), ইদ্রিস মিয়ার ছেলে খাইরুল (২৪), মৃত নুরুল ইসলামের ছেলে  মুছা মিয়া (৪০), উসমান মিয়ার ছেলে শিবলী (৩৫), মজনি মিয়ার ছেলে কালা মিয়া (৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই গ্রামের দুই বংশের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আজ শনিবার সকাল ৯টায় লুন্দিয়া খলাপাড়া গ্রামে শিকদার বাড়ী ও শেখ বাড়ীর মধ্য ঝগড়া সংঘর্ষ শুরু হয়। তারপর দুপুর ১২টায় পুনরায় লুন্দিয়া গ্রামে পাগলা বাড়ী ও শেখ বাড়ীর মধ্য সংঘর্ষ ছড়িয়ে পড়ে।  

খলাপাড়া এলাকার আহত শেখ কালা মিয়া জানান, গ্রামে দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনাটি ঘটে। দীর্ঘদিন যাবত দুটি পক্ষ গ্রামের নানা কাজে আধিপত্য বিস্তারের চেষ্টা করছিল। শনিবার সকালে ধান মাড়াইকে কেন্দ্র করে প্রথমে ঝগড়ার সৃষ্টি হয় বলে তার দাবি। তারপর দ্বিতীয় দফায় দুপুর ১২টায় আবারও দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে দুজন নিহত হয় বলে তিনি জানান।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিক জানান, দুই গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষের সৃষ্টি হয়েছে। সংঘর্ষের সময় দেশীয় অস্ত্রের আঘাতে তারা দুজন মারা গেছেন। লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে র‌্যাব পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনায় মামলা হলে তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]