ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার রোববার ১৬ মে ২০২১

হেফাজতের সহকারী মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদ আটক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ৪:১০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 51

হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদকে ডিবি পরিচয়ে তার বাসা থেকে আটকের অভিযোগ উঠেছে। শনিবার পৌনে ২টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে আটকের কথা জানায় স্বজন ও সংগঠন। আটকের বিষয়টি স্বীকার করেছে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার।


হেফাজতের ঢাকা মহানগর শাখার প্রচার সম্পাদক মুফতি আব্দুল মোমিন জানান, শনিবার দুপুরে মাওলানা জালালুদ্দীন আহমাদকে মোহাম্মদপুরের টাউন হল এলাকার বাসা থেকে আটক করে ডিবি পুলিশ।

অতিরিক্ত কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার বলেন, ২০১৩ সালের মামলায় শনিবার দুপুরে মোহাম্মদপুর থেকে জালালুদ্দীন আহমাদকে আটক করা হয়েছে। আজই তাকে আদালতে তুলে রিমান্ডের আবেদন করা হবে।

উল্লেখ্য, এর আগে গত ১১ এপ্রিল থেকে হেফাজতের আরও বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, কেন্দ্রীয় কমিটির সহঅর্থসম্পাদক ও ঢাকা মহানগরী কমিটির সহসভাপতি মুফতি ইলিয়াস হামিদি, কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক মুফতি শরীফউল্লাহ, নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারি মুফতী বশিরুল্লাহ,  কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা সাখাওয়াত হোসেন রাজি ও সাবেক নেতা মাওলানা ফখরুল ইসলাম প্রমুখ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]