ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

ভৈরবে বস্তাবন্দি শরীফের লাশ, অটোরিক্সা উধাও
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ৮:১৭ পিএম আপডেট: ১৭.০৪.২০২১ ৮:২৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 160

কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের গাজীরটেক এলাকা থেকে বস্তাবন্দি শরীফ নামের এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। চৌদ্দ বছরের কিশোর নিহত শরীফ সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার কাঞ্চনপুর গ্রামের সুন্দর আলীর ছেলে। 
 
শনিবার (১৭ এপ্রিল) সকাল ১১ টায় পুলিশ তার লাশ উদ্ধার করে।

শরিফ ভৈরব পৌর শহরের ঘোড়াকান্দা এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন ।

পরিবার সূত্রে জানা যায়, শরীফ প্রতিদিনের মত গতকাল  শুক্রবার রাতে বাসা থেকে অটোরিক্সা নিয়ে ভাড়ার টিপের জন্য রাস্তায় বের হয়। আজ শনিবার ভোর পর্যন্ত সে অটোরিক্সা নিয়ে বাসায় না ফেরায় তারা চিন্তিত ছিল। সকাল ৯টায় লোক মারফত খবর পায় গাজীরটেক এলাকায় এক কিশোরের লাশ পড়ে আছে। খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শরীফের লাশ সনাক্ত করার পর পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে তার অটোরিক্সাটি পাওয়া যায়নি। পুলিশ ধারণা করছে অটোরিক্সাটি ছিনতাইয়ের সময় ছিনতাইকারীরা হয়তো তাকে হত্যা করে বস্তাবন্দি অবস্থায় তাকে  রাস্তায় ফেলে পালিয়ে যায়। 

ভৈরব থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আমি তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। নিহত শরীফ একজন অটোচালক ছিল। আমাদের ধারনা অটোরিক্সাটি ছিনতাই করতে ছিনতাইকারীরা তাকে হত্যা করে পালিয়ে যায়। এব্যাপারে থানায় মামলার প্রস্ততি চলছে। মামলা হলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]