ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার রোববার ১৬ মে ২০২১

যাত্রাবাড়ীতে মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে যুবক নিহত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১৮ এপ্রিল, ২০২১, ১২:৫৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 36

রাজধানীর যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়ক মনা টাওয়ারের সামনে এলাকার মাদক ব্যবসায়ী সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মোঃ বাবুল হোসেন (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে রাত আড়াইটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভগ্নিপতি শফিকুল ইসলাম বলেন, ‘গতরাতে আমার বাসা কাজলা থেকে তার সহযোগী কামালসহ বাবুল রিক্সা যোগে তার নিজের বাসায় ফিরছিল। পথিমধ্যে এলাকার রতনসহ ৩-৪ জন সন্ত্রাসী মাদক ব্যবসায়ী তার রিক্সা গতিরোধ করে তাকে নামিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয় এবং বলে সিট খালি নাই করোনাকালীন সময়ে। তারপরে তারা তাকে বাসায় নিয়ে যায়। বাসায় নেওয়ার পরে অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি হলে দ্রুত আবারো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে রাত আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।’

তিনি জানান, তার শ্যালক দক্ষিণ যাত্রাবাড়ী খালপাড় এলাকায় একটি স্টিল ফার্নিচার কারখানায় কাজ করতেন। ওই কারখানার পাশে রতন এবং আরও একজন প্রতিদিনই ইয়াবা সেবন করতেন । এই বিষয় নিয়ে তাকে বলতেন- ‘এইখানে বাবা সেবন না করে অন্য কোথাও অন্য কোথাও চলে যাও।’ এই কথা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় কয়েকবার। এই বিষয় নিয়ে তাকে হত্যা করতে পারে বলে পরিবারের অভিযোগ। এই ঘটনায় যাত্রাবাড়ী থানায় রতনসহ আরও একজন আটক রয়েছে।

তিনি আরো জানান, বাবুলের বাসা ৩৪/২ দক্ষিণ যাত্রাবাড়ী টিনশেড বাড়ি। বাবা মৃত আবুল হোসেনের সন্তান। নিহতরা তিন ভাই দুই বোন। নিহত ব্যক্তি স্টিল ফার্নিচার মিস্ত্রি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]