ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার রোববার ১৬ মে ২০২১

পরকীয়া সম্পর্কের জের, রামগঞ্জে প্রবাসীর স্ত্রী ও যুবক খুন
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ১০:১৯ পিএম আপডেট: ১৯.০৪.২০২১ ১২:০১ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 181

লক্ষ্মীপুরের রামগঞ্জে পরকীয়া সম্পর্কের জের ধরে এক প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার পর অভিযুক্ত যুবককে গণপিটুনি দিয়ে হত্যা করার খবর পাওয়া গেছে। রোববার দুপুরে নিহতদের মৃতদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। সকালে উপজেলার ভাট্টা ইউনিয়নের জাফরনগর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ জানিয়েছে, পরকীয়া প্রেমের সম্পর্কের জের ধরে নিহত নারীর কথিত প্রেমিক রাসেল তাকে ছুরিকাঘাতে হত্যা করে। এরপর বিক্ষুব্ধ জনতার গণপিটুনিতে নিহত হন অভিযুক্ত রাসেল। নিহত নাসরিন সুলতানা ওই গ্রামের কাতার প্রবাসী ছফি উল্ল্যাহর স্ত্রী ও দুই সন্তানের জননী। অন্য নিহত যুবক রাসেল একই এলাকার সিদ্দিক উল্লাহর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে স্বামীর কাতার থাকার সুবাদে স্থানীয় ছফি উল্লাহর স্ত্রী নাসরিনের সঙ্গে পাশর্^বর্তী বাড়ির সিদ্দিক উল্লাহর ছেলে রাসেলের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ওই সম্পর্ক বিচ্ছিন্ন করে নারী। এতে রাসেল ক্ষিপ্ত হয়ে ওঠে। এর জের ধরে সকালে নাসরিনের স্বামীর বাড়িতে হামলা চালায় সে। এ সময় ওই নারী ও তার পরিবারের লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এলে তার গলায় ছুরি ধরে হত্যা করার হুমকি দেয় রাসেল। এক পর্যায়ে তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে সে। এ সময় তাকেও গণধোলাই দেন স্থানীয় জনতা। পরে আহতদের রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।
এদিকে খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল এলাকা পরিদর্শন করেন লক্ষ্মীপুর পুলিশ সুপার ও থানার ওসিসহ পুলিশের কর্মকর্তারা। এ বিষয়ে পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান জানান, পরকীয়া প্রেমের সম্পর্কের জের ধরে এক নারীকে হত্যার পর বিক্ষুব্ধ জনতার গণপিটুনিতে অভিযুক্ত যুবকও নিহত হন। নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]