ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার রোববার ১৬ মে ২০২১

পটুয়াখালীতে ব্যবসায়িক দ্বন্দ্বে পায়ের রগ কর্তন
পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ১০:১৯ পিএম আপডেট: ১৯.০৪.২০২১ ১২:০৫ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 20

পাওনা টাকা দেওয়ার প্রলোভনে ডেকে নিয়ে মো. জসিম মৃধা নামে এক ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে অপর ব্যবসায়ীরা। শনিবার সন্ধ্যায় পটুয়াখালী-মির্জাগঞ্জ সড়কের পায়রাকুঞ্জ ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহত জসিমকে পটুয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। আহত জসিম পুরাতন বাসস্ট্যান্ড এলাকার একজন বালু ব্যবসায়ী বলে জানা গেছে।
আহত জসিম জানান, পায়রাকুঞ্জ ফেরিঘাট এলাকার ব্যবসায়ী এনামুল ও দুমকী উপজেলার পাঙ্গাশিয়ার রানা এক মাস ধরে তার মালিকানাধীন ড্রেজার দিয়ে বালু উত্তোলন করে তাদের ব্যবসায়িক কাজে ব্যবহার করে আসছিল। এতে এনামুল ও রানার কাছে জসিমের ১ লাখ ৩৪ হাজার টাকা পাওনা থাকে। এই টাকা পরিশোধ না করায় জসিম বালু উত্তোলন বন্ধ করে দেয়। শনিবার সন্ধ্যায় বকেয়া টাকা দেওয়ার কথা বলে জসিমকে ফেরিঘাট এলাকায় যেতে বলে এনামুল ও রানা। জসিম পায়রাকুঞ্জ ফেরিঘাটে পৌঁছালে এনামুল ও রানাসহ ৪-৫ জন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে। হামলার একপর্যায়ে হামলাকারীরা জসিমের ডান পায়ের রগ কেটে দিয়ে দ্রুত সটকে পড়ে। এ সময় জসিমের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। এ প্রসঙ্গে অভিযুক্ত এনামুল ও রানাকে একাধিকবার কল দেওয়া হলেও তারা কল রিসিভ করেনি।
এ প্রসঙ্গে সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন এনামুল ও জসিমের সঙ্গে ব্যবসায়িক দ্বন্দ্ব নিয়ে ঝামেলা হয়েছে বলে শুনেছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]