ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার রোববার ১৬ মে ২০২১

কঠোর লকডাউন, সিলেটে রাস্তাঘাটে বেড়েছে যানবাহন, তৎপর পুলিশও
প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ১১:১৩ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 30

সিলেট ব্যুরো
করোনার সংক্রমণ ঠেকাতে ‘কঠোর লকডাউনের’ পঞ্চম দিনে সিলেট মহানগরের রাস্তাঘাটে বেড়েছে রিকশা চলাচল, সিএনজিচালিত অটোরিকশাও চলতে দেখা গেছে রাজপথে। এ ছাড়া ব্যক্তিগত গাড়ি সংখ্যাও বাড়ছে। রোববার মহানগরের জিন্দাবাজার, আম্বরখানা, টিলাগড়, রিকাবিবাজার এলাকায় এসব যান চলাচল করতে দেখা গেছে। তবে যান ও পথচারী চলাচল নিয়ন্ত্রণে তৎপর রয়েছেন পুলিশ সদস্যরাও। কয়েকটি স্থানে পুলিশের তল্লাশি চৌকিতে যানবাহন আটক করার দৃশ্যও দেখা গেছে।
মহানগরের বন্দরবাজার এলাকায় তল্লাশি চৌকিতে প্রত্যেকটি যানবাহন থামিয়ে ‘মুভমেন্ট পাস’ আছে কি না জানতে চান পুলিশ সদস্যরা। যারা পাস দেখাতে ব্যর্থ হচ্ছেন তাদেরকে পড়তে হচ্ছে পুলিশি জেরার মুখে। এক পর্যায়ে তাদের ফিরিয়ে দেওয়া হচ্ছে।
এদিকে জরুরি সেবার সঙ্গে সম্পৃক্ত ছাড়া অন্যদের মুভমেন্ট পাস ছাড়া বাসার বাইরে না আসতে এবং স্বাস্থ্যবিধি মানতে নগরের বিভিন্ন সড়কে মাইকিং করছে সিলেট জেলা প্রশাসন ও নগর কর্তৃপক্ষ।
এদিন মহানগরের শহরে সবকটি কাঁচাবাজার, মুদির দোকান ও ওষুধের দোকান খোলা থাকলেও অন্যান্য দিনের মতো বিপনী বিতান, মার্কেটসহ সব ফ্যাশন হাউজ বন্ধ রয়েছে। তবে সিলেট নগরে আগের চার দিনের তুলনায় মানুষের আনাগোনা ছিল লক্ষণীয়।
অন্যদিকে পাড়া-মহল্লা ও অলি-গলিতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের সব দোকান খুলেছে। এসব দোকানে বিভিন্ন পণ্য কিনতে আসছেন অনেকেই। করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ ঠেকাতে গত বুধবার সকাল থেকে কঠোর বিধিনিষেধ চালু করে সরকার। এই বিধিনিষেধকে সর্বাত্মক লকডাউন বলা হচ্ছে। টানা আট দিনের এ নিষেধাজ্ঞা চলবে ২১ এপ্রিল রাত ১২টা পর্যন্ত।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]