ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার রোববার ১৬ মে ২০২১

হেফাজত নেতা জালাল, আজিজুল ও জুনায়েদ ৭ দিনের রিমান্ডে
প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ১১:১৩ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 31

আদালত প্রতিবেদক
হেফাজতে ইসলামের তাণ্ডবের ঘটনায় করা মামলায় সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
রোববার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে আসামিকে হাজির করে পুলিশ। এ সময় পল্টন থানার হেফাজতের তাণ্ডবের ঘটনায় করা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদের জন্য দশ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে মহানগর হাকিম শাহিনুর রহমান সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। শনিবার মাওলানা জালাল উদ্দিনকে রাজধানীর মোহাম্মদপুর থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।
এ ছাড়া হেফাজতের তাণ্ডবের ঘটনায় করা মামলায় সংগঠনটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি আল্লামা জুনায়েদ আল হাবিবকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। এদিন পুলিশ তাকে আদালতে হাজির করে। এ সময় পল্টন থানায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় করা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদের জন্য দশ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে একই বিচারক সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত শনিবার জুনায়েদ আল হাবিবকে রাজধানীর বারিধারা থেকে গ্রেফতার করা হয়।
অপরদিকে হেফাজতের তাণ্ডবের ঘটনায় মতিঝিল থানায় করা মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীকে জিজ্ঞাসাবাদের জন্য আবারও সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পল্টন থানায় করা মামলায় সাত দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে পুলিশ।
এ সময় হেফাজতের তাণ্ডবে ঘটনায় মতিঝিল থানায় করা মামলায় তাকে গ্রেফতার দেখানোর পূর্বক দশ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে মহানগর হাকিম শাহিনুর রহমান সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, ২০১৩ সালের ৫ মে ঢাকা অবরোধ করে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। এ অবরোধ কর্মসূচির নামে লাঠিসোটা, ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে রাজধানীর মতিঝিল, পল্টন ও আরামবাগসহ আশপাশের এলাকায় যানবাহন ও সরকারি-বেসরকারি স্থাপনায় ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা। এ ঘটনায় পল্টন থানায় মামলা করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]