ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার রোববার ১৬ মে ২০২১

যাত্রাবাড়ীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক খুন
প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ১১:১৩ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 27

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর যাত্রাবাড়ী থানার শহীদ ফারুক সড়কে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাবলু (৩২) নামে এক যুবক খুন হয়েছে। শনিবার মধ্যরাতে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। বাবলু দক্ষিণ যাত্রাবাড়ীর মৃত আবুল হোসেনের ছেলে। তিন ভাই দুই বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়।
নিহতের ভগ্নিপতি শফিকুল ইসলাম জানান, নিহত বাবলু পেশায় স্টিলের আসবাবপত্র তৈরির কারিগর ছিলেন। তার একটি কারখানা ছিল। বছরখানেক আগে তার বাবা-মা মারা যান। এ ছাড়া করোনার কারণে ব্যবসা ভালো না থাকায় কারখানটি ছেড়ে দিয়ে অন্য কাজ করতেন তিনি।
ভগ্নিপতি বলেন, শনিবার রাতে বাবলু ও তার সহকর্মী কামাল কাজলায় আমাদের বাসা থেকে রিকশায় তার বাসায় যাচ্ছিলেন। রিকশাটি শহীদ ফারুক সড়কের মনা টাওয়ারের সামনে গেলে এলাকার চিহ্নিত চাঁদাবাজ সন্ত্রাসীরা তাদের রিকশার গতিরোধ করে বাবলুকে ছুরিকাঘাত করে। এ সময় তার সঙ্গে থাকা কামাল একজনকে ধরে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে রতনসহ আরও একজনকে আটক করে ও বাকিরা পালিয়ে যায়। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ ছাড়া আহত বাবলুকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে
প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে আবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত আড়াইটার দিকে চিকিৎসকরা বাবলুকে মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য বাবলুর লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]