ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

রিসোর্টকাণ্ড : সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৪:০৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 127

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক নারীসহ অবরুদ্ধের পর হেফাজতের সহিংসতা ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও  শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফকে গ্রেফতার করেছে করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোমবার দুপুর ১টার দিকে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছে সোনারগাঁ থানা পুলিশ। পরে তাকে জেলা আদালতে প্রেরণ করেছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক ইয়ায়ুর রহমান জানান, গত ৩ এপ্রিল সোনারগাঁ রয়েলে রির্সোটে হেফাজতে ইসলামের যুগ্ন মহাসচিব মামুনুল হক কান্ডে রয়েল রির্সোট, আওয়ামী লীগের কার্যালয় ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘর ভাংচুর করায় সোনারগাঁ থানায় ৭টি মামলা দায়ের করা হয়। সে মামলায় সোমবার দুপুরে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার দুপুর  দেড়টার দিকে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়। সোনারগাঁ থানার উপ-পরিদর্শক ইয়ায়ুর রহমান আরোও জানান, হেফাজতের সহিংসতার মামলার আসামি সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও  শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফকে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করেছে।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে  হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক এক নারীসহ অবরুদ্ধ হন। এ ঘটনায় তার সমর্থকরা রয়েল রিসোর্টে, আওয়ামী লীগ অফিস ও আওয়ামী লীগের নেতাকর্মীদের ঘরবাড়ি ভাংচুর  ও মহাসড়কে অগ্নিসংযোগ করে নাশকতা চলায়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ২টি ও ক্ষতিগ্রস্তরা বাদি হয়ে ৫টি মামলা দায়ের করেন। এ  মামলা ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১৮০০ জনকে আসামি করা হয়। এ পর্যন্ত ৭ মামলায় পুলিশ ৭০ জনকে গ্রেফতার করেছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]