ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

কেরানীগঞ্জে পুলিশ-হেফাজত সংঘর্ষে ৩ পুলিশসহ আহত ৪
কেরানীগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৫:১৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 60

ঢাকার কেরানীগঞ্জে পুলিশ-হেফাজত সংঘর্ষে ৩ পুলিশ ও ১ পথচারীসহ ৪ জন আহত হয়েছে।

আজ সোমবার দুপুরে জিনজিরা ইউনিয়নের মান্দাইল মাদ্রাসা ও তার আশেপাশে শতাধিক হেফাজত নেতাকর্মী জড়ো হয়ে মিছিল বের করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় হেফাজত কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করলে ৩ পুলিশ সদস্য ও ১ জন পথচারীসহ ৪ জন আহত হয়।

আহতরা হলেন এএসআই বোরহান, এসআই নাজমুল, পথচারী রাজিব এবং অপর পুলিশ সদস্যের নাম জানা যায়নি। এসময়  মামুন নামে এক হেফাজত কর্মীকে আটক করেছে পুলিশ। তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, মান্দাইম মসজিদ থেকে জোহর নামাজ শেষে মুসল্লীরা হেফাজতের পক্ষে একটি মিছিল বের করলে ধীরে ধীরে এটি বড় হতে থাকে। পরে শতাধিক লোক মিছল নিয়ে এগুতে চাইলে পুলিশ তাদের লাঠিচার্জ করে। মিছিলকারীরা সাধারণ মুসল্লী বলে জানিয়েছে এলাকাবাসী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল শাহাবুদ্দিন কবির বলেন, হেফাজতের হামলার আশংকায় আগে থেকেই কেরানীগঞ্জে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো। আজ জোহরের নামাজ শেষে মান্দাইল মাদ্রাসা ও তার আশেপাশে থেকে প্রায় দুই শতাধিক হেফাজত কর্মী মিছিল নিয়ে পুলিশের উপর হামলা করে। এতে ৩ পুলিশ সদস্যসহ ৪ জন আহত হয়। এসময় পুলিশ এক হেফাজত কর্মীকে আটক করতে সক্ষম হয়। বাকিদের টিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]