ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

বাসাইলে সরকারি রাস্তা দখল করে বসতভিটা নির্মাণের অভিযোগ
বাসাইল (টাঙ্গাইল) প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ৩:১৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 135

টাঙ্গাইলের বাসাইলে সরকারি রাস্তা দখল করে বসতভিটা নির্মাণের অভিযোগ উঠেছে। বাসাইল-পাথরঘাটা সড়কের ব্রাক্ষণপাড়িল গ্রামে সরকারবাড়ী হয়ে চেলাবাড়ী লিংকরোড পর্যন্ত স্থানীয় একাধিক ব্যক্তি দীর্ঘদিন ধরে রাস্তা দখল করে বসতভিটা নির্মাণ করে বসবাস করে আসছে বলে অভিযোগ উঠেছে। 

স্থানীয়রা জানান, ব্রাক্ষণপাড়িল গ্রামে সরকারবাড়ী হয়ে চেলাবাড়ী লিংকরোড পর্যন্ত স্থানীয় শাহিনুর রহমান পান্না, শহিদুজ্জামান, মুখলেস, ইউনুস, মান্নান, বোলা, মোকাদ্দাস, সেকান্দারসহ আরও বেশ কয়েকজন ব্যক্তি সরকারী বাস্তাটি দখল করে বসতভিটা তৈরি করে বসবাস করে আসছে। ফলে বাড়ি থেকে বের হতে স্থানীয় লোকজনের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিষয়টি নিয়ে দীর্ঘদিন ধরে সচেতন মহল রাস্তাটি দখলমুক্ত করার দাবি জানিয়ে আসছেন। 

স্থানীয় আমিন মিয়া বলেন, শাহিনুর রহমান পান্না সরকারী রাস্তা দখল করে বসতভিটা নির্মাণ করে বসবাস করে আসছে। এ কারনে আমাদের বাড়ি থেকে বের হতে সমস্যা হচ্ছে। রাস্তাটি দখলমুক্ত করলে অনেক মানুষের দুর্ভোগ কমে যাবে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য মুন্নান মিয়া বলেন, রাস্তাদখল করে বসতভিটা তৈরির কারণে বেশ কয়েকটি বাড়ির লোকজনের দুর্ভোগ পোহাতে হচ্ছে। রাস্তাটি বের করা খুব জরুরি।

অভিযোগ প্রসঙ্গে শাহিনুর রহমান পান্না বলেন, অনেকেই রাস্তাটি দখল করে রেখেছে। আমার বসতবাড়ির উপর দিয়ে সরকারী রাস্তা গিয়ে থাকলে আমি ছেড়ে দেবো।

এ প্রসঙ্গে স্থানীয় কাউন্সিলর জাকির হোসেন বলেন, জনগুরুত্বপূর্ণ এ রাস্তাটি সবার জন্যই প্রয়োজন। সুতরাং রাস্তাটি নির্মাণের জন্য সরকারি বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]