ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

টঙ্গীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে জখম
টঙ্গী প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ১:৩৫ পিএম আপডেট: ২২.০৪.২০২১ ১:৩৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 472

গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানাধীন হিমারদিঘী কেরানিরটেক বস্তিতে শহীদ সুমন আহমেদ মজুমদার স্মৃতি সংসদ ক্লাবের নাম পরিবর্তন এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। 

গতকাল (২১ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার (২০ এপ্রিল) রাত ১০ টার দিকে যুবলীগ কর্মী আক্তার হোসেন (৪০) নূর মোহাম্মদ (৪৫) গ্রুপ এবং সাদ্দাম (২৫) বিপ্লব হোসেন (৩২) গ্রুপ- এই দুই গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে বুধবার (২১ এপ্রিল) রাতে সাদ্দাম,বিপ্লব হোসেন,আবু সাঈদ, রাসেল, আকাশ ও সিয়াম তাদের গ্রুপের ১০/১২ জন যুবলীগের কর্মী নিয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জনাব মতিউর রহমান মতির সাথে সাক্ষাত করার জন্য তার বাসার উদ্দেশ্যে আসলে আক্তার হোসেন ও নূর মোহাম্মদ গ্রুপের ৪০/৫০ জন যুবলীগ কর্মী দেশীয় অস্ত্রশস্ত্রসহ তাদের ওপর হামলা করে। হামলায় সাদ্দাম, বিপ্লব, আবু সাঈদ, রাসেল, আকাশ, সিয়ামসহ গুরুতর আহত হয়। আহতদের দ্রুত চিকিৎসার জন্য শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে সাদ্দাম, বিপ্লব, আবু সাঈদ এই ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলে জানা যায়।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার তদন্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, কি কারণে এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে তদন্ত করে দেখা হচ্ছে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এমনটা ঘটেছে। আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]