ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

পাকিস্তানে হোটেলে বোমা বিস্ফোরণে নিহত ৪
প্রকাশ: শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম  (ভিজিট : ১১৯)
ষ সময়ের আলো ডেস্ক
পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের কোয়েটা শহরের সেরেনা নামে একটি বিলাসবহুল হোটেলে বোমা বিস্ফোরণে এখন পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আহত হয়েছে আরও ১২ জন। বুধবার রাতে এ বিস্ফোরণ ঘটে। ডন।
সেরেনা হোটেলের গাড়ি পার্কিংয়ের স্থানে বিস্ফোরণ ঘটানো হয়। পাকিস্তানে নিযুক্ত চীনা রাষ্ট্রদূত এই বিস্ফোরণের লক্ষ্য ছিলেন বলে ধারণা করা হচ্ছে। তবে, চীনা রাষ্ট্রদূত কোয়েটায় অবস্থান করলেও ঘটনাস্থলে ছিলেন না। এই হামলার দায় স্বীকার করেছে পাকিস্তানি তালেবান। তবে এখন পর্যন্ত বিস্তারিত কোনো তথ্য বা ব্যাখ্যা তাদের পক্ষ থেকে দেওয়া হয়নি।
কোয়েটার সেরেনা হোটেল পাকিস্তানে বেশ জনপ্রিয়। সরকারি কর্মকর্তাসহ বিশিষ্ট লোকদের আবাসনের ব্যবস্থা করে থাকে এই হোটেল। পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী শেখ রশিদ আহমদ বলেছেন, বিস্ফোরকভর্তি একটি গাড়ি হোটেলটিতে বিস্ফোরিত হয়েছে। তিনি এই বিস্ফোরণের ঘটনাকে সন্ত্রাসী কর্মকাণ্ড বলে উল্লেখ করেছেন।
এদিকে, তালেবানের এক মুখপাত্র এটাকে একটি আত্মঘাতী হামলা বলেছেন।
আমাদের হামলাকারী হোটেলটিতে তার বিস্ফোরক ভর্তি গাড়ি ব্যবহার করেছিল। তালেবানের ওই মুখপাত্র আরও জানায়, বোমা হামলার সময় চীনা রাষ্ট্রদূত নঙ রঙ একটি অনুষ্ঠানে ছিলেন, সে জন্য তিনি ওই হোটেলে উপস্থিত ছিলেন না।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close