ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

যুব অধিকারের আহ্বায়কের বাড়িতে হামলার অভিযোগ নুরের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১, ৫:২০ পিএম আপডেট: ২৩.০৪.২০২১ ১০:২৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 309

যুব অধিকার পরিষদের আহ্বায়ক আতাউল্লার বাড়িতে সন্ত্রাসী হামলার অভিযোগ করেছে বাংলাদেশ ছাত্র, যুব, শ্রমিক অধিকার পরিষদ। ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর এক বিবৃতিতে এই ঘটনার নিন্দা ও দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন। 

গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বলা হয়, গতকাল বৃহস্পতিবার আনুমানিক রাত ১০ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী' বাংলাদেশ যুব অধিকার পরিষদ ' এর কেন্দ্রীয় নির্বাহী সংসদের আহবায়ক মো. আতাউল্লাহ'র গ্রামের বাড়িতে বি.বাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমানের নেতৃত্বে মোটরসাইকেল যোগে সশস্ত্র হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে মোবাইল, স্বর্ণালংকার, নগদ অর্থ ও গুরুত্বপূর্ণ  কাজগপত্র লুট করে। হামলার সময় বাধা দিতে গেলে আতাউল্লাহর বড় ভাই মুহসীনকেও মারাত্মকভাবে জখম করে এবং আরেক ভাই মাসুদকে অস্ত্র ঠেকিয়ে বাড়িতে থাকা নারীদেরও লাঞ্ছিত এবং হেনস্তা করে। 

বিবৃতিতে দাবি করা হয়, হামলার পূর্বে সন্ত্রাসীরা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বাড়ির আশপাশের লোকজনের মাঝে আতঙ্ক ছড়িয়ে দেয়। যাতে আতাউল্লাহর পরিবারের সহযোগিতায় কেউ এগিয়ে আসতে না পারে। 

এই ঘটনায় সংগঠনের সমন্বয়ক নুরুল হক নুর বলেন, দ্রুত সময়ের মধ্যে স্থানীয় প্রশাসনকে উক্ত ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার অনুরোধ করছি। অন্যথায় এ ধরনের ঘটনায় জনগণ ফুঁসে উঠে কোন পরিস্থিতির সৃষ্টি হলে তার দায়ভার প্রশাসনকে নিতে হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]