ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

কেরানীগঞ্জে ভেজাল বিরোধী অভিযানে ৬ বেকারিকে জরিমানা
কেরানীগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ৯:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 92

ঢাকার কেরানীগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর অবস্থায় অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার দায়ে ৬টি প্রতিষ্ঠানকে ১২ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা ও প্রায় ২ লক্ষ টাকার ভেজাল খাদ্য পণ্য ধ্বংস করেছে (র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন) র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

গতকাল ২৬শে এপ্রিল সকাল ১১টা থেকে রাত দশটা পর্যন্ত কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরায় র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামানের নেতৃত্বে ও র‌্যাব-১০ সহযোগিতায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

র‌্যাব-১০-এর মিডিয়া সেল থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-এর নির্বাহী ম্যাজিস্টেট ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি দল কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে শুভেচ্ছা বেকারী এন্ড কনফেকশনারীকে নগদ ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, যমুনা বেকারী এন্ড কনফেকশনারীকে নগদ ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, সুপার কুলছুম বেকারী এন্ড কনফেকশনারিকে নগদ ১,৫০,০০০/-(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, সাগর ফুড প্রোডাক্টকে নগদ ১,০,০০০/-(এক লক্ষ ) টাকা, কুসুম বেকারী  এন্ড কনফেকশনারীকে নগদ ২,০০,০০০/-(দুই লক্ষ) টাকা ও শৈলী বেকারী এন্ড কনফেকশনারীকে নগদ ৪,০০,০০০/-(চার লক্ষ) টাকা জরিমানা প্রদান করেন। এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত প্রায় ২,০০,০০০ (দুই লক্ষ) টাকা মূল্যের অনুমোদনহীন ভেজাল খাবার ধ্বংস করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]