ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

৪৩৭ রানের টার্গেটে খেলছে বাংলাদেশ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ২ মে, ২০২১, ৪:২৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 65

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট জয়ের জন্য বাংলাদেশকে ৪৩৭ রানের টার্গেট দেয় স্বাগতিক শ্রীলংকা। সেই লক্ষ্যে খেলতে নেমে চতুর্থ দিনের চা-বিরতি পর্যন্ত ৩ উইকেটে ১১২ রান তুলেছে বাংলাদেশ। ম্যাচ জিততে ৭ উইকেট হাতে নিয়ে আরও ৩২৫ রান করতে হবে টাইগারদের।

ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের তৃতীয় দিন শেষে নিজেদের দ্বিতীয় ইনিংসে ২ উইকেটে ১৭ রান করেছিলো শ্রীলংকা। ৮ উইকেট হাতে নিয়ে ২৫৯ রানে এগিয়ে ছিলো লংকানরা।

আজ চতুর্থ দিন, ৯ উইকেটে ১৯৪ রানে ইনিংস ঘোষনা করে শ্রীলংকা। ফলে বাংলাদেশকে ৪৩৭ রানের বড় টার্গেট দেয় লংকানরা। এই ইনিংসে শ্রীলংকার পক্ষে সর্বোচ্চ ৬৬ রান করেন অধিনায়ক দিমুথ করুনারতেœ। এছাড়া ধনাঞ্জয়া ডি সিলভা করেন ৪১ রান। বাংলাদেশের স্পিনার তাইজুল ইসলাম ৭২ রানে ৫ উইকেট নেন। ৩৩ ম্যাচের টেস্ট ক্যারিয়ারে অস্টমবারের পাঁচ বা ততোধিক উইকেট নিলেন তাইজুল। শ্রীলংকার বিপক্ষে প্রথম।

জয়ের জন্য খেলতে নেমে ১০৪ রানের মধ্যে ৩ উইকেট হারায় বাংলাদেশ। ওপেনার তামিম ইকবাল ২৪, সাইফ হাসান ৩৪ ও নাজমুল হোসেন শান্ত ২৬ রান করে আউট হন। অধিনায়ক মোমিনুল হক ২৭ ও মুশফিকুর রহিম ১ রানে অপরাজিত থেকে বিরতিতে যান। বাসস




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]