ই-পেপার শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে ভুয়া আবাসন কোম্পানির বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ, মানববন্ধন
প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১, ১১:৪৬ পিএম আপডেট: ০৩.০৫.২০২১ ১১:৪৮ পিএম  (ভিজিট : ১৯৭)
নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভূঁইফোড় আবাসন কোম্পানি ওয়েলকেয়ার কনসোর্টিয়াম লিমিটেড প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিক্ষোভ সভা ও মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার বিকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় ইউনিয়ন পরিষদ মাঠে তারা এ কর্মসূচি পালন করে।

স্থানীয়রা অভিযোগ করে জানান, ভুয়া আবাসন কোম্পানি ওয়েলকেয়ার কনসোর্টিয়াম লিমিটেড কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা মৌজায় মাত্র ৩-৪ বিঘা জমি কিনে নিরীহ কৃষকদের প্রায় ৫শ বিঘা জমি জোর করে দখলে নিয়ে বালু ভরাট কার্যক্রম শুরু করে।

এতে এলাকাবাসী বাধা দিলে তাদেরকে মামলা-হামলা দিয়ে হয়রানি করছে প্রতিষ্ঠানটি। বিশেষ করে প্রতিষ্ঠানের চেয়ারম্যান বদিউজ্জামান মিঠু, পরিচালক মোস্তাফিজুর রহমান ও গফুর আজাদ এই জবর-দখলের সঙ্গে জড়িত। এ কারণে স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে সোমবার বিকালে কায়েতপাড়া ইউনিয়ন কাউন্সিল মাঠে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে।

কর্মসূচি অংশ নেন বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম, অ্যাডভোকেট আব্দুল আউয়াল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি হাফিজুর রহমান সজীব, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরী অপু, আলতাফ হোসেন, আলী আজগর, মোজাম্মেল হক মিলনসহ কায়েতপাড়ার হাজার হাজার নারী-পুরুষ। এ সময় তারা বলেন, যদি কৃষকদের ন্যায্যমূল্য না দিয়ে জমি জবর-দখল করে এই ভুয়া প্রতিষ্ঠান কায়েতপাড়ার মাটিতে পা রাখে তা হলে জনগণ ওই জমি দখলকারীদের সম্মিলিতভাবে প্রতিহত করবে।    








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close