ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

ডিএনসিসির করোনা হাসপাতালে আনসারের ৩০ মেডিকেল এসিস্ট্যান্ট
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১, ১১:৪৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 52

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ডেডিকেটেড করোনা হাসপাতালে চিকিৎসা কার্যক্রমে সহযোগিতার জন্য বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩০ জন মেডিকেল এসিস্ট্যান্টকে নিয়োজিত করা হয়েছে। গত শনিবার থেকে তাদেরকে বিশেষায়িত এ হাসপাতালটিতে নিয়োজিত করা হয়। সোমবার বাহিনীর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩০ জন মেডিকেল এসিস্ট্যান্ট ইতোপূর্বে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ১ বছর মেয়াদী প্রশিক্ষণ গ্রহণ এবং প্রশিক্ষণ চলাকালীন করোনা রোগীসহ বিভিন্ন ধরনের চিকিৎসা সেবার প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ কার্যক্রম প্রতিপালনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা সম্মুখ সারির যোদ্ধা হিসেবে লক ডাউন বাস্তবায়ন, করোনা আক্রান্তদের বাসায় সতর্কতামূলক লাল পতাকা উত্তোলন, বিভিন্ন হাসপাতালে নিরাপত্তা প্রদান করে আসছে।

এছাড়া ত্রাণ বিতরণ ও অন্যান্যদের বিতরণে সহযোগিতা প্রদান, সুরক্ষা সামগ্রী বিতরণ, বোরো চাষীদের ধান কাটা, করোনার টিকা প্রদানে সকলকে উৎসাহিত ও নিবন্ধন প্রক্রিয়ায় সহযোগিতা করছে। করোনা আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফন এবং বিভিন্ন কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছে বাহিনীর সদস্যরা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]