ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

ভারতফেরত ৬ জনকে ওসমানীতে হাসপাতালে ভর্তি
সিলেট ব্যুরো
প্রকাশ: মঙ্গলবার, ৪ মে, ২০২১, ৪:৫৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 27

ভারত থেকে আসা ৬ বাংলাদেশিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কোয়ারেন্টিন সেন্টারে ভর্তি করা হয়েছে। তাদের দেহে করোনার ভারতীয় ধরণ রয়েছে কী না তা পরীক্ষা করে দেখা হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এছাড়া তাদেরকে হাসপাতালে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে।

মঙ্গলবার (৪ মে) বিকেলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় সময়ের আলোকে বলেন, ভারত থেকে আসা ৬ বাংলাদেশি হাসপাতালের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষা করার পর তাদের ব্যাপারে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।

জানা গেছে, করোনার ভারতীয় ধরণ ঠেকাতে সিলেটের ছয়টি স্থলবন্দরে সতর্ক থাকার নির্দেশনা দেয়া হয়েছে। ভারত থেকে আটকে পড়া কোনো বাংলাদেশি নাগরিক স্থল বন্দর দিয়ে ফিরলে তাকে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। ২২ এপ্রিল এক আন্তঃমন্ত্রণালয়ের বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ভারতে করোনাভাইরাসের সংক্রমণ দিন দিন বেড়েই চলছে। প্রতিদিনই রেকর্ড শনাক্ত ও মৃত্যু ঘটছে। করোনায় বিপর্যস্ত হয়ে পড়েছে ভারত। এ অবস্থায় সরকার ভারত ফেরতদের ব্যাপারে সর্তকতা জারি করেছে। সোমবার ভারত ফেরত ৬ বাংলাদেশি নাগরিককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]