ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৮ মে ২০২১ ২৪ বৈশাখ ১৪২৮
ই-পেপার শনিবার ৮ মে ২০২১

কেরানীগঞ্জে চোলাই মদের কারখানার সন্ধান
কেরানীগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৪ মে, ২০২১, ৭:০৭ পিএম আপডেট: ০৪.০৫.২০২১ ৭:০৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 394

ঢাকার কেরানীগঞ্জ থেকে চোলাই মদ বানানোর উপকরণ ও বিপুল পরিমাণ চোলাই মদসহ একটি  কারখানা আবিষ্কার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার রোহিতপুর ইউনিয়নের চর সোনাকান্দা গ্রামের নির্জন ধলেশ্বরী নদীর পাড়ে কারখানাটি প্রথমে আবিষ্কার করে স্থানীয় জনতা। পরে পুলিশকে খবর দিলে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক সিরাজুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। তবে পুলিশ আসার আগেই এলাকাবাসী প্রায় ২০ ড্রাম চোলাই মদ নষ্ট করে পানিতে ফেলে দেয়।

এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযানে  ৪টি গ্যাস সিলিন্ডার, ৪টি বড় টিনের ড্রাম, ২২টি প্লাস্টিকের (ভাঙা) ড্রামসহ মদ বানানোর কাজে ব্যাবহৃত নানা সরঞ্জাম উদ্ধার করা হয়। বিক্ষুব্ধ জনতা তাদের ডেরা বা আস্তানাটি আগুনে পুড়িয়ে দেয়।

আনোয়ার হোসেন নামে স্থানীয় এক যুবক জানায়, এলাকাটি দুর্গম হওয়ায় এখানে মানুষের আনাগোনা কম। এই সুযোগে দুর্বৃত্তরা এখানে মদের কারখানা খুলে বসে আছে। আমাদের ধারণা, এলাকাতে ইদানিং যে চুরির ঘটনা ঘটেছে এতেও তাদের হাত আছে। আমরা এর সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের আবেদন করছি।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোহিতপুর ইউনিয়নের চর সোনাকান্দা গ্রামের শনে ঘেরা ধলেশ্বরী নদীর পাড় থেকে পানিতে পোঁতা অবস্থায় কয়েক ড্রাম চোলাই মদ ও মদ বানানোর উপকরণ উদ্ধার করা হয়।

পুলিশি অভিযানের আগেই মদ তৈরির সাথে জড়িতরা পালিয়ে যায়। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]