ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৬ মে ২০২১ ২ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার রোববার ১৬ মে ২০২১

গুলি করে মাদ্রাসা শিক্ষককে হত্যা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৫ মে, ২০২১, ১২:০০ এএম আপডেট: ০৫.০৫.২০২১ ১:২৮ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 30

বগুড়া-নাটোর মহাসড়কে প্রকাশ্যে বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করে এক মাদ্রাসা শিক্ষককে হত্যার ঘটনা ঘটেছে। হত্যাকারীরা মোটরবাইকে এসে চলন্ত সিএনজি আটকে টার্গেট ব্যক্তির বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করে মোটরবাইকে চলে যায়। মঙ্গলবার বেলা ১১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের জোড়া কৃষি কলেজ এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে দুর্ধর্ষ এই হত্যার ঘটনা ঘটেছে। নিহতের নাম মোজাফফর হোসেন (৬০)। তিনি নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মরহুম সায়েদ আলীর ছেলে। পেশায় গ্রাম্য কবিরাজ এই ব্যক্তি একটি কওমি মাদ্রাসার সাবেক শিক্ষক বলে জানা গেছে। বর্তমানে তিনি বগুড়া শহরতলির নিশিন্দারা এলাকায় সপরিবারে বসবাস করেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা গেছে, তিনি সকাল ১০টার দিকে একটি সিএনজি অটোরিকশায় বগুড়ায় আসছিলেন। পথিমধ্যে বগুড়া-নাটোর সড়কের শাজাহানপুর উপজেলার জোড়া কৃষি কলেজের সামনে মোটরবাইকে আসা দুই ব্যক্তি তাকে বহনকারী সিএনজি থামিয়ে তার বুকের বামপাশে পিস্তল ঠেকিয়ে গুলি করে কেউ কিছু বুঝে ওঠার আগেই পালিয়ে যায়। খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। শাজাহানপুর থানার এসআই আব্দুর রাজ্জাক জানান, আপাতত সিএনজি অটোরিকশায় মোজাফফরের সহযাত্রী হয়ে আসা একজন মহিলা ও পুরুষকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যাকারীদের অপারেশনের ধরন দেখে ধারণা করা হচ্ছে, এটা হয়তো সর্বহারাদের কাজ।
কারণ কিছুদিন ধরেই নন্দীগ্রাম, শেরপুর ও সিংড়া এলাকায় সর্বহারাদের পোস্টারিংসহ বিভিন্ন তৎপরতা জোরেশোরে চলছে। তবে পুলিশ কর্মকর্তারা বলছেন, তদন্ত ছাড়া এ ব্যাপারে এখনই মন্তব্য করা সম্ভব নয়।









সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]