ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১৯ মে ২০২১ ৫ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  বুধবার ১৯ মে ২০২১

কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ
প্রকাশ: বুধবার, ৫ মে, ২০২১, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 18

ষ আনন্দ সময় ডেস্ক
বিতর্ক তার পিছুই ছাড়ছেন না। একের পর এক বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় এসেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার মন্তব্য প্রকাশের অন্যতম হাতিয়ার মাইক্রো-ব্লগিং সাইট টুইটার। ভারতীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, একাধিক বিতর্কিত টুইট করায় কঙ্গনার অ্যাকাউন্ট সাময়িকভাবে স্থগিত করেছে টুইটার কর্তৃপক্ষ। সম্প্রতি পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে একের পর এক টুইট করতে দেখা যায় কঙ্গনাকে। এক টুইটে মমতাকে ‘আহত বাঘিনী’র সঙ্গে তুলনা করেন তিনি।
এদিকে, টুইটার অ্যাকাউন্ট স্থগিত হওয়ার পর ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট দিয়ে কঙ্গনা ‘গণতন্ত্রের মৃত্যু’ আখ্যা দিয়েছেন। পোস্টে আগের মতোই ‘#বেঙ্গলবার্নিং’ হ্যাশট্যাগ ব্যবহার করেছেন কঙ্গনা। একটি টুইটে পশ্চিমবঙ্গকে কাশ্মিরের সঙ্গেও তুলনা করেন কঙ্গনা। তার দাবি, যেসব জায়গায় বিজেপি জয়ী হয়েছে, সেখানে কোনো হিংসামূলক কার্যকলাপ দেখা যায়নি। কঙ্গনা রানাউতকে আগামীতে ‘থালাইভি’ সিনেমায় দেখা যাবে।
সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। এএল বিজয় পরিচালিত এ সিনেমায় কঙ্গনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অরবিন্দ স্বামী, প্রকাশ রাজ, মধু ও ভাগ্যশ্রী।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]