ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১৯ মে ২০২১ ৫ জ্যৈষ্ঠ ১৪২৮
ই-পেপার  বুধবার ১৯ মে ২০২১

অপরাজনীতি ও ষড়যন্ত্র সফল হবে না
প্রকাশ: বুধবার, ৫ মে, ২০২১, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 19

ষ নিজস্ব প্রতিবেদককরোনাভাইরাসের সঙ্কটকালেও একটি কুচক্রী মহল অপরাজনীতি করছে; কিন্তু তারা জানে না শেখ হাসিনার ডাকে তার নেতাকর্মীরা পিছপা হয় না। আওয়ামী লীগ নেতাকর্মীরা সক্রিয় আছে, কেউ পেছন দিয়ে ছুরিকাঘাত করতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবতার কাছে একাত্তরের শুকুনদের ষড়যন্ত্র খড়কুটোর মতো উড়ে যাবে।
মঙ্গলবার খামারবাড়ীর কৃষিবিদ ইনস্টিটিউশন (কেআইবি) মাঠে কৃষক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান বলেন, করোনা মহামারিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের ১৭ কোটি মানুষকে বাঁচানোর জন্য প্রাণপণ লড়াই করে যাচ্ছেন। তখন একাত্তরের শুকুনরা পেছন দিয়ে ক্ষমতায় যেতে চায়। কিন্তু তাদের এই অভিলাষ কখনই পূরণ হবে না। শেখ হাসিনার মানবতার কাছে ওদের এই ষড়যন্ত্র খড়কুটোর মতো উড়ে যাবে। তিনি আরও বলেন, যারা ধর্মীয় উন্মাদনা দিয়ে শেখ হাসিনা সরকারকে উৎখাত করতে চায়, বিদেশ থেকে অর্থ দিয়ে নতুন করে বদরের যুদ্ধ করতে চায়, শাপলা চত্বরে জড়ো হওয়ার ডাক দেয়, বঙ্গবন্ধু ভাস্কর্য ভেঙে দিতে চায়, তাদের মূল লক্ষ্য রাষ্ট্রীয় ক্ষমতায় আশা। কিন্তু তারা জানে না শেখ হাসিনার ডাকে তার নেতাকর্মীরা পিছপা হয় না। আওয়ামী লীগের নেতাকর্মীরা সক্রিয় আছে, কেউ পেছন দিয়ে ছুরিকাঘাত করতে পারবে না। কোনো অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না।
বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যেকোনো ষড়যন্ত্র মোকাবিলা করে যাবে। যত অপরাজনীতি আসুক, ধর্মব্যবসায়ী আসুক, তারা ষড়যন্ত্র করে সফল হবে না। ১৭ কোটি মানুষের আকাক্সক্ষাকে যারা দাবিয়ে রাখতে চায় তারা সফল হবে না। বাংলাদেশকে আফগানিস্তান, সুদান, ইয়েমেন বানানো যাবে না। আমরা পারি, আমরাই পারব শেখ হাসিনার নেতৃত্বে। আমরা সব শ্রেণি-পেশার মানুষকে নিয়ে এগিয়ে যাব। বাংলাদেশ হবে বিশে^র উন্নত ও সমৃদ্ধ দেশ।
ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, করোনার এই সঙ্কটেও একটি কুচক্রী মহল অপরাজনীতি করছে। এই অপরাজনীতির বিরুদ্ধে আমাদের সতর্ক থাকতে হবে। কেউ যেন সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে না পারে। এজন্য আওয়ামী লীগের সব পর্যায়ে নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছেন। তারা ধান কেটে বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন। এ সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে থাকবেন।
সভাপতির বক্তব্যে কৃষক লীগ সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, জাতির পিতা মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠায় আমৃত্যু সংগ্রাম করেছেন। তিনি সবসময় চাইতেন রাজনীতির মাধ্যমে মানুষের ভাগ্যের পরিবর্তন করতে। আজ তার কন্যা সেই স্বপ্ন বাস্তবায়নে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন। বিশে^র বুকে বাংলাদেশকে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। তবে ষড়যন্ত্র থেমে নেই, ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্র মোকাবিলায় কৃষক লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।
সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি অনুষ্ঠান সঞ্চালনা করেন। আরও উপস্থিত ছিলেনÑ কৃষক লীগের সহসভাপতি হোসনে আরা এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ^নাথ সরকার বিটু, অ্যাডভোকেট শামীমা শাহরিয়ারসহ কৃষক লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]