ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ৩ আষাঢ় ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ১৭ জুন ২০২১

নাটোরে মোবাইল ফোনের কারণে ৬ বছরের শিশুকে গলা কেটে হত্যা
ভুট্টা ক্ষেত থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার
নাটোর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৭ মে, ২০২১, ৭:২৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 156

নাটোরের গুরুদাসপুর থেকে মুহিবুল্লাহ নামে ৬ বছরের এক শিশুর বস্তাবন্দি গলাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার সাবগাড়ি এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে ওই শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়। সে তার নানার বাড়িতে ১৫ দিন আগে বেড়াতে আসে। শিশুটি পাশ্ববর্তী সিংড়া উপজেলার গোটিয়া মহিষমারী গ্রামের পল্লী চিকিৎসক মো.ইসাহক আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার গোটিয়া মহিষমারী গ্রামের শিশু মুহিবুল্লাহ তার মায়ের সাথে প্রায় এক মাস আগে পার্শ্ববর্তী উপজেলা গুরুদাসপুর উপজেলার সাবগাড়ি গ্রামে নানার বাড়ি বেড়াতে যায়। বৃহস্পতিবার বিকেলে মোবাইল ফোনে কার্টুন দেখতে দেখতে বাড়ির বাইরে যায়। ওই শিশু সন্ধ্যা গড়িয়ে গেলেও আর ফিরে না এলে সম্ভাব্য স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।

পরে রাত সাড়ে ৮ টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে এক ভুট্টার জমিতে তার বস্তাবন্দি গলা কাটা লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির বস্তবন্দি গলা কাটা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস, সহকারী পুলিশ সুপার (সার্কেল) জামিল মাহমুদসহ ডিবি পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে ভুট্টার জমিতে শিশুর বস্তাবন্দি গলা কাটা লাশ পাওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় আনে। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে। শত্রুতার বশবর্তী হয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ধারণা পুলিশের। তবে সঠিক কারণ উদঘাটনে মাঠে নেমেছে পুলিশ- জানান এই পুলিশ কর্মকর্তা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]